Foodpanda Bkash Payment Remove

Foodpanda Bkash Payment Remove

Hello Everybody কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন। তো আজকে আপনাদের দেখাবো কি ভাবে আপনারা ফুডপান্ডা অ্যাপ থেকে Payment Option বিকাশ Remove করবেন। তো ভিউয়ার্স আমাদের মধ্যে অনেকেই আছেন ফুডপান্ডায় বিকাশ Add করছেন কিন্তু এখন কোন ভাবে Payment Method Bkash Remove করতে পারতেছেন্না। প্রথম অবস্থায় আমি বিকাশ Add করার পর কোন ভাবেই Bkash Remove করতে পারছিলাম না তারপর YouTube Google বিভিন্ন যায়গায় অনেক গাটাগাটি করি সব সেষে কোথাও কোন সমাধান পাইনাই তারপর আমি প্রায় ২--৩ ঘন্টা নিজে নিজে চেষ্টা করার পর Finally আমি Foodpanda থেকে Bkash Remove করতে পারছি। আশাকরি আজকের পোষ্টির মাধ্যমে আপনাদের অনেক উপকার করতে পারবো।
প্রথমে আপনাকে Foodpanda এর Website এ ডুকতে হবে Site এর লিংটি আমি নিচে দিয়ে দিয়েছি। Site এ যে তে Bkash Remove From Foodpanda লেখার উপর Click করুন।


তারপর ঠিক নিচের Screenshot এর মতো Show করবে। আপনি Just মার্ক করা ওই Man icon এর উপর Click করে দিবেন।
তারপর এখানে আপনি ২টা Option দেখতে পাবেন ১ যোদি আপনি Facebook এর সাথে Login করে Foodpand Account খুলে থাকেন তাহলে Continue With Facebook এর উপর Click করে দিবেন, আর যোদি Emil দিয়ে Account করে থাকেন তাহলে Continue With Email এ Click করে দিবেন।
আমি যেহেতু Email দিয়ে Foodpanda Account করছি তো আমি Continue With Email এ Click করে দিছি। তারপর আপনি যে ইমেল ব্যাবহার করে ফুডপান্ডা  একাউন্ট করছেন সেই ইমেল টি Just লিখে দিবেন। তো আমি আমার Email টি লিখে দিলাম। Email লিখে দেয়ার পর CONTINUE লেখার উপর Click করে দিবেন।
তারপর আপনি আপনার ফুডপান্ডা একাউন্ট এর পাসওয়ার্ড টি লিখে দিবেন। পাসওয়ার্ড লিখে দেয়ার পর LOG IN লেখার উপর Click করে দিবেন।
তারপর আপনি যে নাম্বার টি ফুডপান্ডা একাউন্টে Add করছেন সেই নাম্বারে একটা OTP যাবে, মানে আপনার ফোনে একটা কোড যাবে সেই কোট্টি আপনি Just খালি ঘরে লিখে দিবেন। কোট্টি লিখে দেয়ার পর Verify লেখার উপর Click করে দিবেন।
তারপর Return আপনাকে Home Page এ নিয়ে যাবে আপনি আবারো উপরে Man icon এ Click করে দিবেন।
এবার আপনি Profile লেখার উপর Click করে দিবেন।
Profile এ আসলে এখানে আপনি আপনার বিকাশ নাম্বারটি দেখতে পাবেন। যে বিকাশ নাম্বারটি আপনি ফুডপান্ডা একাউন্টে Add করছিলেন সেই বিকাশ নাম্বারটি ই দেখতে পাবেন। এবং নাম্বারের পাসে ছোট করে লেখা আছে Delete ব্যাছ ডিলিট লেখার উপর Click করলেই আপনার বিকাশ নাম্বারটি ফুডপান্ডা একাউন্ট থেকে Remove হয়ে যাবে।
তো ভিউয়ার্স দেখতে পাইতেছেন আমি কিন্তু All Ready Foodpand থেকে আমি আমার Bkash নাম্বার টি Remove করে দিছে।
তো আশাকরি আজকের পোষ্টি আপনাদের কাছে ভালো লাগছে। আমি ই প্রথম যে কিনা এই বিষয়ে লেখালেখি করলাম। আমি ১০০% Sure আজকের পোষ্টির মাধ্যমে অনেক মানুষকেই সাহায্য করতে পারছি। তো পোস্টি আমি এখানেই সেষ করলাম সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনায় আজকের মতে Good By টাটা।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন