Eshare for walton smart tv

Eshare for walton smart tv

Eshare for walton smart tv

কিভাবে আপনি Walton Smart Tv এর সাথে আপনার Smart Phone Connect করবেন তো আজকে আমি আপনাদের সেই প্রোসেস টি দেখিয়ে দিবো। আপনি যোদি আপনার Smart Phone টি আপনার Smart Tv এর সাথে Connect করেন তাহলে আপনি আপনার Smart Phone এ থাকা সকল Photo, Video, Mp3 এগুলা আপনার Smart Tv তে দেখতেও পারবেন এবং শুন্তেও পারবেন। এছাড়াও আপনি আপনার Smart Tv টি আপনার মোবাইলের মাধ্যমে সম্পূর্ণ Control ও করতে পারবেন i men Remote এর সকল কাজ ফোন দিয়ে করতে পারবেন। তো কিভাবে আপনি Walton Smart Tv এর সাথে Smart Phone Connect করবেন সম্পূর্ণ Proceed নিচে দেখানো হয়েছে।



ওয়ালটন স্মার্ট টিভির সাথে স্মার্ট ফোন কানেক্ট করার জন্য প্রথমে আপনাকে একটি অ্যাপস ডাউনলোড করতে হবে। অ্যাপসটির নাম Eshare অ্যাপসটি ডাউনলোড করতে 30 Second অপেক্ষা করুন তারপর নিচের Download বাটনে ক্লিক করুন।
You have to wait 30 seconds.

Download Timer
প্রথমে আপনার ফোনে Eshare Apps টি Download করে install করে নিবেন। তারপর সরাসরি আপনি আপনার Smart Tv এর Setting> এ চলে যাবেন তারপর লেখা দেখতে পারবেন Network Setting> Then Network Setting এ গেলে দেখতে পারবেন লেখা আছে Hotspot> তারপর Hotspot প্রবেশ করে সরাসরি Hotspot On করে দিবেন।
Eshare for walton smart tv
Download eshareserver for smart tv
এবার Eshare Apps টির ভেতরে প্রবেশ করবেন তারপর Confirmএ ক্লিক করে দিবেন।
Eshare for walton smart tv
Eshare Apk
Confirm এ ক্লিক করে দেয়ার পর আপনি আপনার Smart Tv এর Hotspot দেখতে পারবেন এখন আপনি Hotspot টি Connect করে দিবেন।
Eshare for walton smart tv
Eshare For Smart Tv
তারপর আপনাকে Return Apps এর ভিতরে নিয়ে আসবে এবং সাথে সাথে আপনার Walton Smart Tv এর সাথে আপনার Mobile টি Connect হয়ে যাবে। এখন আপনি আরামছে আপনার ফোনে থাকা, ভিডিও, অডিও, ছবি আপনার Smart Tv তে দেখতে পারবেন।
Eshare for walton smart tv
Eshare For Walton Smart Tv
এছাড়াও আপনি আপনার Smart Phone দিয়ে আপনার টিভিটি সম্পূর্ণ Control করতে পাবেন ঠিক রিমোট এর মতো করে।
Eshare for android tv
তো আশাকরি বুজতে পারছেন যে কিভাবে Walton Smart Tv এর সাথে Smart Phone Connect করতে হয়। আর হ্যা EShare Apps টির ভিতরে আপনি আরো কিছু ফিচার পেয়ে যাবেন যেমন :- Tv Mirror, Screen Mirror & ইত্যাদি আরো অনেক কয়টি ফিচার। Eshare for smart tv

7 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন