কোরবানির ঈদ কত তারিখে 2023

কোরবানির ঈদ কত তারিখে 2023

2023 কোরবানির ঈদ কত তারিখে এই বিষয়ে বর্তমানে অনেকে জান্তে চাচ্ছেন। তো ভিউয়ার্স সৌদি আরবে কোরবানির ঈদ উদযাপন হবে 09 জুলাই 2023 তারিখ (শনিবার)। So যোদি সৌদি আরবে 09 জুলাই মঙ্গলবার কোরবানির ঈদ হয় তো সেই হিসেবে বাংলাদেশে কোরবানির ঈদ 2022 উদযাপন হবে 10 জুলাই 2023 (রবিবার)

Note:- তবে আমাদের আরো একটা বিষয় মাথায় রাখতে হবে যেহেতু ঈদ চাঁদ দেখার উপর নির্ভরশীল তাই কবে চাঁদ উঠবে তার উপর নির্ভর করে একজ্যাক্টলি কবে এবং কতো তারিখ কোরবানির ঈদ।

 কোরবানির ঈদ কত তারিখে 2023 
জুলাই মাসের 10তারিখ (রবিবার) কোরবানির ঈদ বিবেচনা করা হচ্ছে। গতোবারের মতো এবারের ঈদ ও যেহেতু করোনাকালীন সময়ে হবে তাই ধারনা করা যাচ্ছে এবারেও কোরবানির ঈদে বাড়ি যাওয়ার উপর বিধিনিষেধ আরোপ করা হতে পারে।

 কোরবানির ঈদের সরকারি ছুটির তালিকা ২০২৩ 
মন্ত্রীসভায় অনুমোদিত 2023 সালের সরকারি ছুটির তালিকা অনুযায়ী জুলাই মাসের 10 তারিখ যেহেতু কোরবানির ঈদ তো জুলাই মাসের 09 তারিখ থেকে জুলাই মাসের 11 তারিখ প্রর্যন্ত ছুটি। এই হিসেবে এবার কোরবানির ঈদে সরকারি ছুটি থাকবে 3 দিন।

তো বন্ধুরা যোদি আপনাদের কাছে আজকের এই পোস্টি ভালো লাগে তাহলে Facebook, Whatsapp, imo তে আপনার বন্ধুদের মাজে সেয়ার করে সবাইকে কোরবানির ঈদের তারিখ জানার সুযোগ করে দিন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন