Free internet 2024 bangladesh

free internet 2024 bangladesh

Free internet 2024 bangladesh

সম্মানিত পাঠক কিভাবে আপনি ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করবেন তো সেই বিষয়ে জানার জন্য যোদি আপনি আমাদের সাইটে এসে থাকে তাহলে আপনি সঠিক যায়গায়ই এসেছেন, তো সম্মানিত পাঠক টাকা বা এমবি ছাড়া ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করার জন্য প্রথমে আমাদের ফোনে একটি Apps install করতে হবে, মূলত একটি অ্যাপের মাধ্যমেই আমরা Free internet ব্যবহার করবো। তো অ্যাপটির নাম হলো Ams cse24 - যা Google Play store এ আপনি পেয়ে যাবেন, এছাড়াও আপনি আমাদের এই পোস্টে Apps এর লিং পেয়ে যাবেন। তো ফোনে ইনস্টল করার পর Just আপনি আপনার যে সিমে কোন টাকা বা এমবি নেই সেরকম একটি সিম ফোনে ডুকিয়ে সেই সিমের Data On করবেন তারপর সার্ভার সিলেক্ট করে কানেক্ট এ ক্লিক করলেই অ্যাপটি আপনার ফোনে কানেক্টে হবে এবং আপনার ফোনে Unlimited Free internet চালু হয়ে জাবে। এরপর আপনি কোনরকম টাকা বা এমবি ছাড়া ইচ্ছে মতো ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। তবে অবশ্যই মনে রাখবেন যে সিমে টাকা বা এমবি নাই সেরকম একটি সিমের Data On করবেন, আর যোদি সিমে টাকা থাকে তাহলে টাকা কাটতে পারে। তাই যে সিমে টাকা বা এমবি নাই সেই সিম দিয়ে Free internet ব্যবহার করবেম এবং পরিবর্ততে টাকা রিচার্জ করলে টাকা কাটবে না। আর বর্তমানে Gp, Skitto, Bl সিম দিয়ে ফ্রি নেট চলবে তাই অবশ্যই Gp, Skitto & Bl সিম দিয়ে Try করবেন।

ফ্রি ইন্টারনেটে Use করার অ্যাপটি ইনস্টল করার জন্য ২৫ সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ইনস্টল লেখায় ক্লিক করুন
You have to wait 25 seconds.

Download Timer

তো পাঠক কিভাবে আপনি অ্যাপটি আপনার ফোনে সেটিং করবেন এবং ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করবেন তার সম্পূর্ণ নিময়টি নিচে Photo & Text দিয়ে বুঝিয়ে দেয়া হয়েছে।

প্রথমে উপরে install লেখায় ক্লিক করে Free internet এর Apps টি install করার পর সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন এরপর উপরে 3Line Menu তে ক্লিক করবেন Menu বাটনে ক্লিক করার পর Change Tunnel Type এ ক্লিক করবেন। তারপর Hysteria UDP Option টি সিলেক্ট করে Save লেখায় ক্লিক করবেন।
Free internet 2024 bangladesh
এরপর Servers থেকে Gp-Skitto UDP সিলেক্ট করবেন তবে মনে রাখবেন যোদি আপনি Gp বা Skitto Sim দিয়ে ফ্রি ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে Gp-skitto Udp সিলেক্ট করবেন আর যোদি Robi, Banglalink, airtel সিম দিয়ে free internet 2024 Use করতে চান তাহলে একেবারে নিচে আপনি ALL Country UDP Pro Server টি সিলেক্ট করবেন। তো সার্ভার সিলেক্ট করার পর Start বাটনে ক্লিক করবেন, Start Button এ ক্লিক করলেই আপনার ফোনে অ্যাপটি Connect হয়ে যাবে এবং আপনার ফোনে Unlimited Free internet connection on হয়ে যাবে। এরপর আপনি সম্পূর্ণ ফ্রিতে সবকিছু ব্যবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়া, Downloading, Browsing, Facebook, Tiktok, Youtube Everything সবকিছুই একেবারে Normal Mb এর মতোই আপনি সম্পূর্ণ ফ্রিতে ব্যবহার করতে পারবেন।
Free internet 2023
এবং এই অ্যাপটি দিয়ে Free internet 2024 bangladesh জন্য প্রতি ৪ঘন্টা পর পর একটি Ads দেখে Free net এর সময় বাড়িয়ে নিতে হবে। তো Free internet 2024 এর Time বাড়ানোর জন্য নিচে Add Time লেখায় ক্লিক করবেন, এরপর একটি ভিডিও Ads Show করবে, আমি Just সম্পূর্ণ Ads টি দেখবেন Then সম্পূর্ণ Ads টি দেখলেই আপনার Free internet এর Time Up হবে।
ams cse24
তো আশাকরি বুঝতে পারছেন যে কিভাবে আপনি ফ্রিতে ইন্টারনেট ব্যবহার করবেন, তো পোস্টি এখানেই সেষ করতেছি সবাই ভালো থাকবেন ধন্যবাদ।

Free internet 2024 - Free internet 2023 - Gp free internet offer 2024 - Banglalink Free Internet offer 2024 - free internet 2024 bangladesh - free internet app 2024 - Free internet Bangladesh - free internet bd shopping - free internet banglalink - ams cse24

10 মন্তব্যসমূহ

  1. অ্যাপ ডাউনলোড হচ্ছে না

    উত্তরমুছুন
  2. এপ খুঁজে পাচ্ছি না হেল্প প্লিঝ

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন