YouTube Video Play Background With Screen Off

Hello Everybody কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন! তো আজকে আপনাদের দেখাবো কিভাবে আপনি YouTube এর ভিডিও অডিও আকারে শুনবেন! চাইলে আপনি Phone এর Display Off করে YouTube এর ভিডিও Play করে শুনতে পারবেন। তাছাড়াও Video Heads করে অন্য কাজ করার পাশাপাশি শুনতে ও দেখতে পারবেন। খুবেই সুন্দর একটি Tricks আপনাদের কাছে সেয়ার করবো। আমি ১০০% সিওর এই System 99% মানুষের পছন্দ হবে এমনকি অনেকে এরকম System খুজতেও ছিলেন। মানে YouTube এর ভিডিও Display Off করে শুনতে পাড়া বিষয়টি কিন্তু খুবেই interesting তো আর কথা না বাড়িয়ে সরাসরি Main Topic এ চলে যাই। So Visitor আমাদের ইউটিউবের ভিডিও Audio, Heads Mode, Floating করে শুনতে ও দেখতে হলে ছোট একটি অ্যাপ ব্যাবহার করতে হবে। অ্যাপটির লিং নিচে দেয়া আছে অ্যাপটি ডাউনলোড করতে 29 Second অপেক্ষা করুন তারপর নিচে ইনষ্টল লেখায় ক্লি‚ক করুন।
You have to wait 29 seconds.

Download Timer

Apps info
Apps Name:- Tuber Floating Video Player
Apps Size:- 8Mb
Apps Ads:- Yes
Apps Price:- Full Free
Apps Download:- 120K

কিভাবে Tuber Apps টি ব্যাবহার করে YouTube Video Audio করে এবং YuTube Video Screen off করে শুনবেন?
না বুঝলে নিচে Flow করুন!

প্রথমে Tuber Floating Apps টি ডাউনলোড করে Install করার পর Open করবেন Apps টি Open করলে নিচের image এর মতো Show করবে আপনি Simply Allow লেখার উপর ক্লিক করে দিবেন।

তারপর Apps এর ভিতর থেকে যে কোন একটি ভিডিও প্লে করবেন মূলত আমাদের একবার একটা ভিডিও প্লে করে Display Over View Permission Allow করতে হবে।

তো আমি একটি ভিডিও এর উপর ক্লিক করে দিলাম তারপর Play লেখার উপর ক্লিক করে দিবো।

এবার Grant Permission For Floating Player Show করবে আপনি Just Ok তে ক্লিক করে দিবেন।

এবার Display Over Permission টি Allow করে দিবেন।

All Right Apps এর সেটিং করা সেষ এখন আপনি YouTube Apps এর ভিতরে চলে যাবেন এবং যে ভিডিওটি Display Off করে শুনতে চান সেই ভিডিওটি প্লে করবেন। তারপর সেয়ার বাটনে ক্লিক করবেন।

এবার আপনি Tuber Apps টি Select করে দিবেন।

ব্যাস এখন আপনি ভিডিওটি Floating করে অন্য কাজের পাশাপাশি দেখতে পারবেন।

অথবা Heads icon এ ক্লিক করে ভিডিওটি অডিও আকারে শুনতে পারবেন।

দেখেন Heads icon এ ক্লিক করার সাথে সাথে ভিডিওটি অডিও আকারে চলতেছে। এখন ফোনের Display off করলেও ভিডিওটি অডিও আকারে চলতে থাকবে। আর ভিডিও Off করতে চাইলে Messenger এর মতো নিচে Sowip করে X Close দিলেই ভিডিওটি কেটে যাবে।

তো এভাবেই আপনি খুব সহযেই ইউটিউবের ভিডিও অডিও করে & ডিসপ্লে বন্ধো শুনতে পারবেন এবং Floating করে কাজ করার পাশাপাশি দেখতেও পারবেন।

YT Cse24

play YouTube videos with the screen off

how do I turn off screen while playing video

How do I listen to YouTube with screen off

What is audio mode on YouTube

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন