অনলাইন ইনকাম মোবাইল দিয়ে

অনলাইন ইনকাম মোবাইল দিয়ে

আসসালামু আলাইকুম Everybody কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন। তো আজকে আপনাদের কাছে একটি অনলাইন ইনকামের অ্যাপ সেয়ার করবো যে অ্যাপের মাধ্যমে আপনি ১দিনে ১০০টাকা থেকে সুরু করে ১০০০টাকা প্রজন্ত ইনকাম করতে পারবেন এবং অ্যাপ টিতে একাউন্ট করলেই পেয়ে যাবেন সম্পূর্ণ ফ্রি ১০টাকা মোবাইল রিচার্জ। তো অ্যাপটিতে কি ভাবে কাজ করবেন আজকের পোষ্টি সম্পূর্ণ দেখলে সবকিছু বুঝতে পারবেন।

So First এ আপনাকে অ্যাপটি ডাউন-লোড করতে হবে। অ্যাপটির নাম হলো (TheBorak)

TheBorak Apps টি ডাউনলোড করতে 20সেকেন্ড অপেক্ষা করুন এবং নিচে install লেখায় ক্লি-ক করুন।

You have to wait 20 seconds.

Download Timer

রেফার কোড ব্যাবহার করলে 10Taka Bonus:- F18826

আপনি কি ভাবে TheBorak Apps টি থেকে ইনকাম করবেন এখন আপনাদের সেই প্রোসেস টি দেখাবো।

তো অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করারপর সরাসরি Open করবেন Then নিচের Screenshot এর মতো Show করবে আপনি Just শুরু করুন লেখার উপর ক্লিক করে দিবেন।

তারপর আপনি সাইন আপ এ ক্লিক করে দিবেন যেহেতু আপনি Theborak Apps এ নতুন User Soঅবশ্যই আপনাকে প্রথমে সাইন আপ করতে হবে।
সাইন আপ এ ক্লিক করার পর আপনি আপনার সঠিক মোবাইল নাম্বার লিখে দিবেন এবং চালিয়ে যান লেখার উপর ক্লিক করবেন।
এবার আপনার কাছে একটা Sms আসবে এবং Sms এ একটা কোড থাকবে আপনি সেই কোডটি নিচে খালি ঘড়ে লিখে দিবেন Then যাচাই করুন লেখায় ক্লিক করবেন।
এখন আপনি আপনার নাম, ইমেইল, পাসওয়ার্ড, দেশ, এরিয়া এগুলা সঠিক ভাবে বসিয়ে দিবেন এবং রেফার কোড এর যায়গায়  F18826  এই কোড টি বসিয়ে দিবেন।
Note:- আপনি যোদি আমার রেফার কোড টি ব্যাবহার না করেন তাহলে 10Taka রেফার বোনাস পাবেন্না।
তো সবকিছু ঠিকঠাক ভাবে বসানোর পর নিবন্ধনে ক্লিক করে দিবেন।


All right আপনার Account Create Complete এখন আপনি যে নাম্বার দিয়ে TheBorak Account খুলছেন সেই নাম্বারে 24ঘন্টার মধ্যে 10Taka সম্পূর্ণ ফ্রিতে মোবাইল রিচার্জ পেয়ে যাবেন। 

এখন কথাবলবো আপনি কিভাবে এখান থেকে ইনকাম করবেন সেই বিষয় নিয়ে?
মূলত আপনি এই অ্যাপটির মাধ্যমে সুদু রেফার করে ইনকাম করতে পারবেন একটি রেফার করলে আপনি পাবেন 10Taka মানে প্রতি রেফারে ইনকাম 10Taka Just আপনি আপনার রেফার লিং Friend দের মাজে সেয়ার করবেন Then তারা যোদি Apps টি ডাউনলোড করে এবং আপনার রেফার কোড ব্যাবহার করে SignUp করে তাহলে আপনি সাথে সাথে পেয়ে যাবেন 10Taka এবং আপনি এই টাকাটা বিকাশ, নগদ & রকেটের মাধ্যমে নিতে পারবেন তবে কয়েকটা বিষয় মাথায় রাখবেন Minimum Withdraw 100Taka এবং তারা সপ্তাহে একবার Auto Payment করেথাকে যোদি আপনার একাউন্ট এ 100Taka বা তার বেসি হয় তাহলেই আপনি এক সপ্তাহ পরপর Payment পেয়ে যাবেন। আর একাউন্ট খোলার সময় অবশ্যই আপনি আপনার বিকাশ নাম্বার দিয়ে SignUp করবেন কারন তারা আপনাকে আপনার SignUp করা নাম্বারে Payment করবে আর Payment করার আগে তারা আপনাকে Call করে নাম্বার Confirm করে নিবে।
তো রেফার করার জন্য আপনি  একাউন্ট লেখার উপর ক্লিক করে দিবেন তারপর আমন্ত্রণ করুন লেখায় ক্লিক করে দিবেন।
এখন আপনি এখানে আপনার রেফার লিং এবং রেফার কোড পেয়ে যাবেন Then আপনি কতোটা রেকার করছেন এবং কতো টাকা ইনকাম করছেন সব কিছু এখানে দেখতে পারবেন।
 তো আশাকরি সবকিছু বুঝতে পারছেন যে কিভাবে অ্যাপটিতে কাজ করতে হবে।
আর অবশ্যই আপনারা অ্যপটিতে কাজ করবেন কারন অ্যাপটি 100% Trusted এখানে কাজ করলে আপনি 100% Payment পাবেন। এই অ্যাপটিতে কাজ করলে পেমেন্ট নিয়ে আপনাকে চিন্তা করতে হবেনা। তো বসে না থেকে TheBorak Apps এ কাজ করা সুরু করে দিন।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন