Viral Name desing bing ai

Viral Name desing bing ai

Viral Name desing bing ai

নিজের নিম দিয়ে কিভাবে আপনি 3D Name wings photo তৌরি করবেন তো আজকে আমি আপনাদের তার সঠিক নিয়ম টি দেখিয়ে দিবো। তো আজকের পোস্ট টি মনোযোগ দিয়ে Flow করলে মাত্র ১মিনিটে আপনি নিজের নাম দিয়ে Viral Name design করতে পারবেন খুব সহযেই। তো 3D Viral Name Design করার জন্য প্রথমে একটি অ্যাপ আমাদের ফোনে install করতে হবে, Apps টির নাম Ai Bing ic খুব ছোট একটি অ্যাপ, তো অবশ্যই অ্যাপটি প্রথমে Download করতে হবে। Ai bing ic Apps টি ফোনে ডাউনলোড করার জন্য দয়াকরে ২০সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ডাউনলোড লেখা Show করবে তো আপনি সেখানে Press করবেন।
You have to wait 20 seconds.

Download Timer

Ai bing ic Apps টি ডাউনলোড করার পর কিভাবে নিজের নাম দিয়ে 3D Viral Name design করবেন তার সম্পূর্ণ প্রোসে টি নিচে দেখানো আছে।

তো প্রিয় পাঠন প্রথমে আপনি Ai bing ic Apps টি Download করার পর Apps টি আপনার ফোনে install করে নিবেন। Then Apps টি install করা হয়ে গেলে সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। এরপর ঠিক নিচের Screenshot এর মতো Show করবে তারপর আপনাকে খালি ঘরে একটি কমান্ড লিখতে হবে।
তো যে কমান্ড টি লিখতে হবে সেটা আপনি নিচে দিয়ে দিচ্ছি আপনারা Copy করে নিবেন। তো কমান্ড টি দিয়ে Surprise me লেখায় ক্লিক করবেন।


3D Viral Name Design Com..

Create a 3D illusion for a Instagram profile picture where a 22 year's old boy in a White shirt sits casually on a Wingback Chair. Wearing sneakers, he looks ahead. The background features "SUJON" in big and capital white fonts on the black wall. There should not be his shadow, and there are wings to make it appear as if he is an angel.

ব্যাস কমান্ড টি Copy করে Past করে Surprise me লেখায় ক্লিক করলেই Maximum 10 Second এর মধ্যে আপনার নিজের নামের কয়েকটি 3D Viral Name Design Photo তৌরি হয়ে যাবে। এবং Photo Download করার জন্য যে photo টি ডাউনলোড করতে চান তার উপর ক্লিক করবেন এরপর ছবির উপরে ১সেকেন্ড Hold করবেন i men ১সেকেন্ড চেপে ধরে রাখবেন Then Download বাটন আসবে, এবং আপনি Download বাটনে ক্লিক করবেন। Download বাটনে ক্লিক করলেই Photo টি আপনার ফোনে ডাউনলোড হয়ে যাবে।
তো এভাবেই আপনি নিজের নাম দিয়ে 3D Viral name design করতে পারবেন ১মিনিটেই।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন