ঈদুল আজহার পোস্টার ডিজাইন

ঈদুল আজহার পোস্টার ডিজাইন

ঈদুল আযহার পোস্টার ডিজাইন

প্রিয় পাঠক কিভাবে আপনি আপনার নিজের ছবি দিয়ে একটি ঈদুল আযহার পোস্টার ডিজাইন করবেন আপনার হাতের মোবাইল ফোন দিয়ে! তো আজকে আমি সেই বিষয় নিয়ে আলোচনা করবো। So পাঠক নিজের ছবি দিয়ে একটি  ঈদুল আযহার পোস্টার ডিজাইন করার জন্য প্রথমে আমাদের ফোনে দরকার হবে ২টি অ্যাপ এবং PLP File বা (ডিজাইন) অ্যাপ ২টির নাম হলো, 1:- Remove.bg এবং 2:- PixelLab. আর প্রফেশনাল কিছু ডিজাইন এই পোস্টের নিচেই দেয়া আছে চেক করলেই পেয়ে যাবেন। তো প্রথমে আপনি Remove.bg অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিবেন, তো Remove.bg অ্যাপটির কাজ হলো মূলত ছবির Background Remove করা, So যে ছবিটি আপনি পোস্টারে ব্যাবহার করবেন অবশ্যই Remove.bg অ্যাপটির মাধ্যমে সেই ছবির Background টি আগে Remove করে নিবেন। Then ছবির Background Remove করার পর আপনি এই পোস্টের নিচে গেলে দেখবেন Best কিছু ডিজাইন আছে, এবং যে ডিজাইন টি আপনার পছন্দ হবে, সেই ডিজাইন টি আপনি Download এ ক্লিক করে Download করে নিবেন। তারপর ডিজাইন Download করা হয়ে গেলে এবার আপনি PixelLab Apps টি ইনস্টল করে সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। এরপর PixelLab Apps এ ডিজাইন টি Add করে, আপনার ছবি, নাম, পদবি সবকিছু আপনার ইচ্ছেমত Edite করে নিবেন।

তো পাঠক PixelLab Apps এর মাধ্যমে কিভাবে আপনি একটি ঈদুল আযহার পোস্টার ডিজাইন করবেন তা যোদি বুজতে না পারেন তাহলে নিচের দেয়া ভিডিওটি দেখুন।


Remove.bg Apps টি ইনস্টল করতে নিচে install লেখায় ক্লিক করুন।
এবং PixelLab Apps টি ইনস্টল করতে নিচে install লেখায় ক্লিক করুন।
তো পাঠক নিচে প্রফেশনাল কিছু ঈদুল আযহার পোস্টার ডিজাইন এর PLP File দেয়া আছে, আপনার ইচ্ছামত যেটা ভালোলাগে সেটা ডাউনলোড করে নিন।

Eid ul adha poster design bangla

ঈদুল আজহার পোস্টার ডিজাইন
ঈদুল আযহার পোস্টার ডিজাইন(I)

ঈদুল আজহার শুভেচ্ছা পোস্টার ডিজাইন
ঈদুল আযহার পোস্টার ডিজাইন(II)

ঈদুল আজহার শুভেচ্ছা ব্যানার
ঈদুল আযহার পোস্টার ডিজাইন(III)

ঈদুল আজহার শুভেচ্ছা বার্তা
ঈদুল আযহার পোস্টার ডিজাইন(IV)

ঈদুল আজহার পোস্টার ডিজাইন, ঈদুল আজহার শুভেচ্ছা পোস্টার ডিজাইন, ঈদুল আজহার শুভেচ্ছা ব্যানার, ঈদুল আজহার শুভেচ্ছা স্ট্যাটাস, ঈদুল আজহার পোস্টার ডিজাইন, ঈদুল আজহার শুভেচ্ছা পোস্টার ডিজাইন, ঈদুল আজহার শুভেচ্ছা ব্যানার, ঈদুল আজহার শুভেচ্ছা বার্তা, কুরবানির ঈদের পোস্টার ডিজাইন, কুরবানির ঈদের পোস্টার ডিজাইন

4 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন