ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপ Free internet vpn

Free internet vpn

Free internet vpn

প্রিয় পাঠক আজকের আপনাদের কাছে আবারো নতুন একটি ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপ সেয়ার করবো, যে অ্যাপের মাধ্যমে আপনি Gp, Robi, Airtel, Banglalink সিম দিয়ে Unlimited Free তে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়াই খুব সহযে, আর এই ফ্রি ইন্টারনেট টি মূলত আমরা একটি UDP VPN এর মাধ্যমেই চালাবো, তো পাঠক চলেন কথা না বাড়িয়ে কিভাবে আপনি ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করবেন তার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।

তো ফ্রি ইন্টারনেট ব্যাবহার করার জন্য অবশ্যই প্রথমে আমাদের ফোনে একটি অ্যাপ ইনস্টল করতে হবে। তো অ্যাপটি ইনস্টল করতে 35 Second এর মতো অপেক্ষা করতে হবে তারপর নিচে ইনস্টল বাটনে ক্লিক করবেন।
You have to wait 35 seconds.

Download Timer
ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপটি ইনস্টল করার পর কিভাবে অ্যাপটির মাধ্যমে ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করবেন তার সম্পূর্ণ নিয়মটি নিচে দেখানো আছে।

তো প্রিয় পাঠক অ্যাপটি ইনস্টল করে অ্যাপটির ভিতরে প্রবেশ করলে ঠিক নিচের Screenshot এর মতো একটি interface Show করবে। এরপর আপনি গ্রামীণ, বা রবি এয়ারটেল সিমের ডাটা চালু করবেন। তারপর Network Option এ ক্লিক করে Bangladesh Gp, Robi, Airtel UDP Option টি সিলেক্ট করে দিবেন।
ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপ
এবার Start Button এ ক্লিক করবেন Then Start Button এ ক্লিক করলেই সাথে সাথে অ্যাপটি আপনার ফোনে কানেক্ট হয়ে যাবে। এবং আপনি এখন Unlimited ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন কোনরকম Problem ছাড়াই। আপনি Downloading, Browsing, YouTube, Facebook সবকিছুই সম্পূর্ণ ফ্রিতে ব্যাবহার করতে পারবেন এই অ্যাপটির মাধ্যমে।
ফ্রি ইন্টারনেট ২০২৩
আর একটি বিষয় অবশ্যই মনে রাখবেন, ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপটি দিয়ে ফ্রিতে ইন্টারনেট চালানোর জন্য প্রতি ২ঘন্টা পর পর Add Time লেখার ক্লিক করে Free internet চালানোর Time বাড়িয়ে নিতে হবে। Just একটি ক্লিক করলেই ২ঘন্টা করে সময় অটোমেটিক বেরে যাবে।
Net Ams Cse24
তো প্রিয় পাঠক এভাবেই আপনি যেকোনো সিম দিয়ে আনলিমিটেড ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন, কোনরকম টাকা বা এমবি ছাড়াই।

Net ams Cse24, Free internet vpn, Free internet vpn 2023, Free internet bd, Free internet 2023, Free internet app, free net app, free net vpn

17 মন্তব্যসমূহ

  1. সত্যিই এটি অনেক ভালো অ্যাপস এটি কার্যকর

    উত্তরমুছুন
  2. জাযাকাল্লাহ ভাই, অনেক উপকার করলেন

    উত্তরমুছুন
  3. speed onk slow please solve this problem.

    উত্তরমুছুন
  4. খুব স্লো কাজ করে, স্পিড বাড়ানোর উপায় কি..?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. খুব স্লো কাজ করে স্পিড বাড়ানোর উপায় কি

      মুছুন
  5. free Mobile ডাউনলোড করবকিভাবে

    উত্তরমুছুন
  6. free mobile রিচাজ ডাউনলোড করব কিভাবে

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন