Gp free internet 2023

Gp free internet 2023

Gp free internet 2023

প্রিয় পাঠক  জিপি সিমে কিভাবে আপনি আনলিমিটেট ফ্রিতে এমবি নিবেন তো আজকে আমি আপনাদের তার সহজ একটি Tricks দেখিয়ে দিবো। তো পাঠক মূলত আজকে আমরা Coca Cola কোম্পানির একটি website এর System bypass করে 250Mb করে Unlimited Free তে এমবি নিতে পারবো। তো চলেন আর কথা না বাড়িয়ে সরাসরি মূল বিষয়ে চলে যাই।

তো পাঠক আনলিমিটেট ফ্রিতে এমবি নিয়ে ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করার জন্য প্রথমে একটি অ্যাপ আমাদের ফোনে ইনস্টল করতে হবে, তো অ্যাপটি ইনস্টল করার জন্য, নিচে install লেখায় ক্লিক করুন।
তারপর অ্যাপটি ইনস্টল করা হয়ে গেলে আপনি সরাসরি নিচে Gp Free Mb Link লেখার উপরে ক্লিক করবেন।
Gp Mb Link Show করবে 25 Second পরে
You have to wait 25 seconds.

Download Timer
Then ক্লিক করলে ঠিক নিচের Screenshot এর মতো একটি interface Show করবে, তো আপনি Simply খালি ঘরে আপনার জিপি নাম্বারটি লিখে দিয়ে নিচে Proceed লেখায় ক্লিক করবেন।
এরপর Your Name ওই Option এ আপনার নাম লিখে দিবেন এবং আপনার Date of birth টা সিলেক্ট করে দিয়ে নিচে Proceed লেখায় ক্লিক করবেন।
তারপর আপনার কাছে একটি OTP Code আসবে এবং সেই কোট্টি খালি ঘরে লিখে দিয়ে VERIFY OTP লেখায় ক্লিক করবেন।
এবার আপনি আপনার ইচ্ছে মতো Unique Code এই খালি ঘরে আপনার ইচ্ছামত ৯ সংখ্যার একটি Code লিখে, Randomly আপনি আপনার ইচ্ছামত যেকোনো একটি Code লিখে Avil Your Datapack লেখার উপরে ক্লিক করবেন, তবে মনে রাখবেন কয়েকবার Code লেখার পরেও আপনি এমবি নাও পেতে পারেন, সুদু আপনাকে বার বার Code পরিবর্তন করে চেষ্টা করতে হবে, দরেন আপনি ১০বার আলাদা আলাদা Code লিখে Try করলে ২থেকে৩বারের মতো এমবি বিয়ে যাবেন।
এবং প্রতিটা সঠিক Code Apply করার জন্য আপনি পেয়ে যাবেন 250 Mb আর যে এমবিটা আমরা এই Website থেকে আমরা পাবো সেটা হলো YouTube Pack মানে এই Mb এর মাধ্যমে সুদু YouTube চলবে, তবে চিন্তার কোন কারন নাই প্রথমে উপর থেকে যে অ্যাপটি ইনস্টল করতে বলছিলাম ওই অ্যাপটা দিয়ে আপনি চাইলে Gp সিমের System Bypass করে YouTube Pack দিয়ে সবকিছু ব্যাবহার করতে পারবেন। Downloading, Browsing, Tiktok এ ভিডিও দেখা, imo তে কথা বলা, YouTube এ ভিডিও দেখা, মানে Everything সবকিছুই করতে পারবেন।
gp free internet code 2023
তো কিভাবে আপনি 250 Mb করে Unlimited Free তে YouTube Pack নিয়ে Apps এর মাধ্যমে Normal Mb এর মাধ্যমে সবকিছু ব্যাবহার করবেন, তার সঠিক নিয়মটি নিচে দেখানো হলো।

প্রিয় পাঠক উপর থেকে অ্যাপটি ইনস্টল করারপর সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করে Network Option এ ক্লিক করবেন। তারপর Etisalat YouTube Server টি সিলেক্ট করবেন।
এরপর যে সিমে আপনি Mb নিছেন সেই সিমের Data On করে Start এ ক্লিক করবেন। Then Start এ ক্লিক করলেই অ্যাপটি আপনার ফোনে কানেক্ট হবে, তারপর আপনি ওই Mb দিয়ে সবকিছুই Unlimited Free তে ব্যবহার করতে পারবেন কোনরকম টাকা পয়সা ছাড়াই সম্পূর্ণ ফ্রিতে
তো আজকের পোস্টি আপনার কাছে কেমন লাগছে অবশ্যই কমেন্ট করে আপনার মূল্যবান মতামত সবার মাজে সেয়ার করবেন।
gp free internet code 2023, gp free internet 2023

3 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন