রোজার সময়সূচি ২০২৪ | রোজার ক্যালেন্ডার ২০২৪

রোজার সময়সূচি ২০২৪

রোজার সময়সূচি ২০২৪ | রোজার ক্যালেন্ডার ২০২৪

রোজার সময়সূচি দেখার একটি সহজ অ্যাপ আজকে আপনাদের কাছে সেয়ার করবো যে অ্যাপের মাধ্যমে আপনি খুব সহযেই ৩০টি রোজার পূর্নাঙ্গ সময়সূচি দেখতে পারবেন। এছাড়াও অ্যাপটিতে আরো কিছু প্রয়োজনীয় ফিচার পেয়ে যাবেন, যেমন রোজার নিয়ত, ইফতারে দোয়া এবং ইত্যাদি। তো যে অ্যাপটি আজকে আপনাদের কাছে সেয়ার করতেছি, আশাকরি এই অ্যাপটি আপনাদের সম্পূর্ণ রমজানে অনেক বেশি কাজ আসবে। তো পাঠক চলেন আর বেশি কথা না বাড়িয়ে কিভাবে রোজার সময়সূচি দেখার অ্যাপটি আপনি ব্যবহার করবেন? বিস্তারিত সবকিছু আপনাদের দেখিয়ে দেই।

রোজার সময়সূচি দেখার অ্যাপটি ফোনে ইনস্টল করার জন্য ২০সেকেন্ড অপেক্ষা করুন এরপর নিচে ইনস্টল করুন বাটনে ক্লিক করে অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিন।
You have to wait 20 seconds.

Download Timer
রোজার সময়সূচি দেখার অ্যাপটি যেভাবে ব্যাবহার করবেন?
তো প্রথমে উপরে ইনস্টল করুন বাটনে ক্লিক করে অ্যাপটি ইনস্টল করার পর সরাসরি অ্যাপটি Open করবেন, এবং রমজানের ক্যালেন্ডার Option এ ক্লিক করবেন।
Roja Cse24
এরপর আপনি ৮টি বিভাগ দেখতে পাবেন, তো আপনি যে বিভাগে থাকেন, আপনি Simple সেই বিভাগ টি সিলেক্ট করবেন। ব্যাস বিভাগ সিলেক্ট করলেই আপনি আপনার বিভাগের সময় অনুযায়ী ৩০টি রোজার পূর্নাঙ্গ সেহরি ও ইফতারের সময়সূচি পেয়ে যাবেন। তো এভাবেই আপনি সকল জেলার রোজার সময়সূচি খুব সহযেই এই অ্যাপের মাধ্যমে দেখতে পারবেন।
আর রোজার সময়সূচি দেখার পাশাপাশি আপনি এই অ্যাপের মাধ্যমে রোজার নিয়ত, ইফতারের দোয়া সহো আরো কিছু দরকারী ফিচার ও অ্যাপটিতে পাবেন, এবং এই ফিচার গুলো আশাকরি আপনাকে এই পবিত্র রমজান মাসে অনেক কাজে দিবে।
তো প্রিয় পাঠন পোস্ট টি এখানে সেষ করতেছি, আশাকরি সবকিছু বুজতে পারছেন। তো সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন, আর আমার জন্য দোয়া করবেন।
ধন্যবাদ এতো সময় Cse24 এর সাথে থাকার জন্য

রোজার সময়সূচি ২০২৪, রোজার ক্যালেন্ডার ২০২৪, সেহরি ও ইফতারের সময়সূচী, আজকের সেহরি ও ইফতারের সময়সূচি - ২০২৪, আজকের সেহরির শেষ সময়, Roja Cse24

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন