ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন Eid poster design

ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন

কিভাবে আপনি নিজের ছবি দিয়ে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করবেন, তো আজকে আমি আপনাদের কাছে তার সহজ একটি উপায় সেয়ার করবো। আপনি চাইলে খুব সহযেই একটি অ্যাপের মাধ্যমে ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করতে পারবেন। Just একটি অ্যাপ আপনার ফোনে ইনস্টল করবেন এরপর অ্যাপটির ভিতরে প্রবেশ করে আপনার নিজের ছবি এবং নাম দিয়ে ৩০ সেকেন্ডে একটি ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করতে পারবেন। একদম সহজেই আপনি কাজ টি করতে পারবেন। তো কিভাবে আপনি নিজের ছবি দিয়ে পবিত্র ঈদুল ফিতরের পোস্টার ডিজাইন করবেন চলেন আর কথা না বারিয়ে সরাসরি আপনাদের সম্পূর্ণ প্রসেস টি দেখিয়ে দেই।

তো নিজের ছবি দিয়ে ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করার জন্য, প্রথমে আপনাকে আপনার ফোনে একটি অ্যাপ ইনস্টল করতে হবে। মূলত একটি অ্যাপের মাধ্যমেই আমরা ঈদের পোস্টার ডিজাইন করবো। তো অ্যাপটি ইনস্টল লিং পোস্টের নিচে দেয়া আছে।

প্রথমে এই পোস্টের নিচ থেকে ঈদের পোস্টার ডিজাইন করার অ্যাপটি ইনস্টল করার পর সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। Then Apps টির ভিতরে প্রবেশ করলে আপনি অনেক গুলো ঈদের শুভেচ্ছা পোস্টারের ডিজাইন দেখতে পাবেন, এরপর যে ডিজাইন টি আপনার পছন্দ হবে, সরাসরি আপনি সেই ডিজাইন এর উপরে ক্লিক করবেন এবং পছন্দ মতো ডিজাইন এর উপরে ক্লিক করলে একটি 30 Second এর Video Ads Show করবে, আপনি Just 30 Second এর Video Ads টি দেখে উপরে Close বাটনে ক্লিক করে Ads টি কেটে দিবেন।
তারপর Galery button এ ক্লিক করে, আপনি আপনার Galery থেকে আপনার পছন্দমতো একটি ছবি সিলেক্ট করবেন। এরপর সুন্দর করে ছবিটা আপনার ইচ্ছেমতো বসিয়ে দিবেন। ছবি বসানো হয়ে গেলে (এখানে আপনার নাম লিখুন) Option এ ক্লিক করে আপনি আপনার নাম টি লিখে দিবেন। তারপর পদবি Option এ ক্লিক করে আপনি আপনার পেষা বা পদবি লিখে দিবেন। ব্যাস কাজ সেষ Then পোস্টার টি ফোনে Save করার জন্য উপরে Save বাটনে ক্লিক করে দিবেন।
ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন plp file
Save বাটনে ক্লিক করলেই আপনার নিজের ছবি ও নাম সহকারে পোস্টার টি আপনার ফোনে Save হয়ে যাবে। তো এভাবেই আপনি খুব সহযেই আপনার নিজের নাম ও ছবি দিয়ে খুব সুন্দর সুন্দর ঈদের পোস্টার ডিজাইন করতে পারবেন।

তো পাঠক ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন করার অ্যপটি ফোনে ইনস্টল করার জন্য ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ইনস্টল করুন লেখায় ক্লিক করে অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিবেন।
You have to wait 20 seconds.

Download Timer
ঈদের শুভেচ্ছা পোস্টার ডিজাইন plp file download, ঈদের শুভেচ্ছা ব্যানার, ঈদের শুভেচ্ছা পোস্টার, ঈদের পোস্টার ডিজাইন, ঈদের পোস্টার ডিজাইন PLP, ঈদের শুভেচ্ছা কার্ড, PLP File, eid poster design, eid poster design plp download, eid poster background

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন