1DM Apps video saver


1DM Apps কি? এবং কিভাবে আপনি 1DM Apps টি ব্যবহার করবেন, তো আজকের পোটির মাধ্যমে এই বিষয় গুলো আপনাদের মাজে সেয়ার করবো। তো প্রিয় পাঠক 1DM Apps টি মূলত একটি মোবাইলের ডাউনলোড ম্যানেজার, কম্পিউটার বা ল্যাপটপে যেভাবে আমরা ডাউনলোড ম্যানেজার ব্যবহার করি, ঠিক 1DM Apps টিও মোবাইলের ডাউনলোড ম্যানেজার। তো 1DM Apps টির মাধ্যমে আপনি যেকোনো File খুব দ্রুত ডাউনলোড করতে পারবেন। যেমন যেকোনো Movie, Software, Documen ইত্যাদি অন্য সব Browser এর থেকে অনেক দ্রুত 1DM Apps এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। এছাড়াও Torrent Supported যে Movie বা File গুলো আছে সেগুলো ডাউনলোড করার জন্য ও কিন্তু 1DM Apps দরকার হয়। তো পাঠক যোদি আপনি Super fast ভবে কোন File বা Movie Downloaded করতে চান তাহলে অবশ্যই আপনি 1DM Apps টি ব্যবহার করবেন। এছাড়াও বিভিন্ন মুভি সাইট বা অ্যাপ থেকে মুভি ডাউনলোড করার জন্য 1DM Apps টি দরকার হয়, কারন সুদু 1DM Apps এর মাধ্যমেই ওই সাইট বা অ্যাপ দিয়ে মুভি ডাউনলোড করা লাগে, Others কোন Browser ওই Apps বা Site Support করেনা। তো আশাকরি বুজতে পারছেন যে 1DM Apps টির কাজ কি!
কিভাবে 1DM: Browser & Video Downloader ব্যবহার করবেন?

1DM Apps টি খুব সহযেই আপনি ব্যবহার করতে পারবেন, ধরুন একটি মুভি আপনি 1DM Apps এর মাধ্যমে Super Fast ভাবে ডাউনলোড করবেন, সেক্ষেত্রে আপনি প্রথমে 1DM এর Browser টি আছে সেটার ভিতরে আপনি প্রবেশ করবেন এরপর যে সাইট থেকে মুভিটি ডাউনলোড করবেন আপনি সেই সাইটের ভিতরে প্রবেশ করে মুভিটি ডাউনলোড করলেই Automatic 1DM এর মাধ্যমে মুভিটি Super fast ভাবে ডাউনলোড হবে। এছারাও যোদি টরেন্ট সাইট থেকে কোন File Download করতে চান তাহলেও Same ভাবে 1DM Browser এ ডুকে Torrent site এ গিয়ে ডাউনলোড দিলে  অটোমেটিক 1DM Apps এর মাধ্যমে File টি ডাউনলোড হবে। তো পাঠক আশাকরি বুজতে পারছেন যে কিভাবে 1DM Apps Use করবেন এবং 1DM Apps এর কাজ কি!

1DM Apps টি ডাউনলোড করতে ২০ সেকেন্ড অপেক্ষা করুন এরপর নিচে ডাউনলোড লেখায় ক্লিক করবেন।
You have to wait 20 seconds.

Download Timer

বিশেষ দ্রষ্টব্য:- 1DM: Browser & video download apps টি playstore থেকে ডাউনলোড করলে যোদি কাজ না করে, তাহলে যেটা install করা আছে সেটি ডিলিট করে অবশ্যই আমাদের এই পোস্টে যে Version এর লিং দেয়া আছে সেটি ডাউনলোড করে সেটি install করবেন ১০০% আমরা যে Version টি পোস্টে দিয়েছি সেটি কাজ করবে।

বর্তমানে 1DM Apps Google Playstore থেকে ডাউনলোড করলে File Manager Red করতে পারেনা, তাই যোদি আপনার  ও File Manager Red Problem হয়ে থাকে বা অন্য কোন সমস্যা Face করে থাকেন তাহলে অবশ্যই আমরা যে Version টি দিয়েছি সেটি ব্যবহার করবেন। আমাদের 1DM Version টি 100% Safe এবং Bug মুক্ত।

আপনাদের সুবিধার জন্য একটি মুভি দেখার + 1DM অ্যাপ এর মাধ্যমে মুভি ডাউনলোড করার অ্যাপ নিচে দিয়ে দিলাম।

মুভি দেখার অ্যাপটি যোদি আপনি আপনার ফোনে ডাউনলোড করতে চান, তাহলে নিচে Download বাটনে ক্লিক করুন।
এই অ্যাপের মাধ্যমে আপনি World এর সকল Popular Movie + web series বিনামূল্যে দেখতে পারবেন + 1DM Apps এর মাধ্যমে Super Fast ভাবে ডাউনলোড ও করতে পারবেন। তাই যোদি আপনি মুভি Lover হয়ে থাকেন তাহলে, অ্যাপটি আপনার জন্য।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন