মুভি দেখার নতুন অ্যাপ Dflix


প্রিয় পাঠক আজকে আপনাদের কাছে মুভি দেখার ২টি অ্যাপ সেয়ার করবো, যে অ্যাপের মাধ্যমে আপনি যেকোনো মুভি সরাসরি ডাউনলোড করা ছাড়াই দেখতে পারবেন, আপনি বাংলা, হিন্দি, ইংলিশ এবং যেকোনো ওয়েব সিরিজ সরাসরি দেখতে পারবেন।  তো অ্যাপ ২টির নাম হলো Bongo ও DFlix খুবেই সুন্দর ২টি অ্যাপ। প্রথম যে অ্যাপটি নিয়ে কথা বলবো তার নাম হলো Bongo যা আপনি Google Playstore এ পেয়ে যাবেন, তো Bongo Apps টির মাধ্যমে আপনি ইংলিশ, হিন্দি মুভি বাংলা ভাষায় দেখতে পারবেন, এছাড়াও বিভিন্ন ইংলিশ, বাংলা ওয়েব সিরিজ দেখতে পারবেন এবং বিভিন্ন নাটক ও দেখতে পারবেন। তবে একটা বিষয় মাথায় রাখতে হবে Bongo Apps এর মাধ্যমে, মুভি, নাটক, ওয়েব সিরিজ কিন্তু সবগুলো ফ্রিতে দেখা যাবেনা কিছু নাটক, মুভি, ওয়েব সিরিজ ফ্রি দেখতে পারবেন, আর বাকি গুলো দেখার জন্য টাকা দিয়ে Package কিনে দেখতে হবে। তবো Package এর দাম মোটামুটি অনেক কম।

তো পাঠক এবার কথা বলবো DFlix Apps টি নিয়ে।

তো Dflix Apps এর মাধ্যমে আপনি যেকোনো মুভি এবং ওয়েব সিরিজ সম্পূর্ণ ফ্রিতে দেখতে পারবেন সেক্ষেত্র আপনাকে টাকা দিয়ে Subscribetion করতে হবেনা। আপনি Just নিচে ডাউনলোড এ ক্লিক করে Apps টি আপনার ফোনে ডাউনলোড করবেন এবং Apps টি ইনস্টল করে ইচ্ছেমতো যেকোন মুভি, ওয়েব সিরিজ বিনামূল্যে দেখতে পারবেন।

তো যোদি আপনি Dflix Apps টি আপনার ফোনে ডাউনলোড করতে চান তাহলে ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ডাউনলোড বাটন দেখতে পাবেন সেখানে ক্লিক করবেন।
You have to wait 20 seconds.

Download Timer

তো পাঠক আপনি যোদি একজন মুভি প্রেমি হয়ে থাকেন তাহলে ডি ফ্লিক্স অ্যাপটি অবশ্যই আপনার জন্য। অ্যাপটি ব্যবহার করে দেখতে পারেন, আশাকরি আপনার কাছে অ্যাপটি ভালো লাগবে।



2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন