অনলাইনে ইনকাম করার উপায়

অনলাইনে ইনকাম করার উপায়

অনলাইনে ইনকাম করার উপায়

আসসালামু আলাইকুম প্রিয় পাঠক গন, কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেশি ভালো আছেন! তো আজকে আমি আপনাদের কাছে নতুন একটি অনলাইনে ইনকাম করার ওয়েবসাইট সেয়ার করবো, যে সাইটে মাধ্যমে আপনি প্রতিদিন ২০০থেকে৫০০টাকা+ ইনকাম করতে পারবেন খুব সহযেই। মূলত সাইট্টিতে আপনি দুই ভাবে কাজ করে ইনকাম করতে পারবেন 1:- আপনি রেফার করে ইনকাম করতে পারবেন 2:- আপনি লাইক, কমেন্ট এবং পোস্ট করে ইনকাম করতে পারবেন। সাইট্টি Like Facebook এর মতো, আপনি সাইট্টিকে বাংলাদেশি Facebook ও বলতে পারেন। তো পাঠক Facebook ব্যবহার করলে কিন্তু আপনার ইনকাম হইতেছেনা But আজকে যে সাইট্টি আপনাদের কাছে সেয়ার করতেছি সেই সাইট্টি ব্যবহার করলে আপনার ইনকাম হবে। আপনি Just অন্যের Post এ লাইক করবেন তাতে আপনার ইনকাম হবে আবার কমেন্ট করলেও ইনকাম হবে, এছাড়াও আপনি নিজে কিছু পোস্ট করলে তাতেও ইনকাম হবে। এবং সবথেকে বেসি ইনকাম হবে রেফার করতে পারলে, প্রতি রেফারে আপনি পাবেন ৫০টাকা। তো বুজতেই পারছেন খুবেই সুন্দর একটি সাইট। আর একটি বিষয় অবশ্যই মনে রাখবেন, সাইট্টিতে কাজ করতে হবে আপনাকে মাত্র ১০০টাকা invest করতে হবে। মানে একাউন্ট খোলার পর প্রথম বার আপনাকে ১০০টাকা দিয়ে একটি Package Purchase করতে হবে। Then ১০০টাকা দিয়ে Package Purchase করার পর আপনি ইচ্ছেমত ইনকাম করতে পারবেন। আর আপনি যোদি কাউকে রেফার করেন, সেখেত্রে যাকে আপনি রেফার করবেন তাকে অবশ্যই আপনার রেফার লিং ব্যবহার করে একাউন্ট খুলতে হবে এবং একাউন্ট খোলার পর সে যোদি ১০০টাকা দিয়ে Package Purchase করে তাহলেই আপনি ৫০টাকা রেফার বোনাস পাবেন, অন্যথায় আপনি কোন রেফার বোনাস পাবেননা। তো পাঠক সাইট্টি নিয়ে অনেক কথাই বল্লাম কিন্তু এখোন সাইট্টির নাম বলা হয়নায় তো পাঠক সাইট্টির নাম হলো Loozx.com আপনারা অবশ্যই সাইট্টিতে কাজ করবেন, যোদি আপনি রেফার ও না করতে পারেন তাহলে সুদু আপনি Like, Comment & Post করেও প্রতিদিন ৫০থেকে১০০টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। তো আর দেরি না করে এখনি সাইট্টিতে একাউন্ট খুলে কাজ সুরু করুন, আশাকরি আপনার মূল্যবান সময়ের দাম আপনি পাবেন।

তো পাঠক কিভাবে আপনি Loozx.com ওয়েবসাইটে একাউন্ট খুলবেন চলেন বিস্তারিত আপনাদের দেখিয়ে দেই।


তো Loozx.com ওয়েবসাইটে একাউন্ট খোলার জন্য নিচে Goo Earning Site লেখার উপর ক্লিক করুন।
Then ক্লিক করার পর ঠিক নিচের Screenshot এর মতো একটি Page এ আপনাকে নিয়ে যাবে এবং Page যে From টি আছে আপনি আপনার নাম, ইমেল এবং পাসওয়ার্ড দিয়ে পূরণ করে তারপর নিচে Let's go লেখায় ক্লিক করবেন।

Then ক্লিক করলেই সাইটে Create Complete হয়ে যাবে। এরপর আপনি আপনার Email Chack করবেন এবং ইমেইল চেক করলে আপনি একটি Verification Link পেয়ে যাবেন, আপনি Simply Confirm Email Address এ ক্লিক করে Email টি Verify করে নিবেন। এবং Email Verify হয়ে গেলে Automatic আপনার একাউন্ট টি Login হয়ে যাবে।
Then Account Loging হয়ে গেলে আপনাকে একটি Package Purchase করতে হবে, এবং অবশ্যই মনে রাখবেন Package Purchase না করলে কিন্তু আপনার id Active হবেনা এবং আপনি কাজ ও করতে পারবেননা। তো Package Purchase করার জন্য আপনি Wallet Option এ ক্লিক করে দিবেন এরপর Add Funds এ ক্লিক করে Amount এর যায়গায় ১০০টাকা লিখে, Continue বাটনে ক্লিক করে দিবেন তারপর Payment Getway Option এ গিয়ে Bkash, Nagad, Rocket এর মাধ্যমে Balance Add করে নিবেন।
Then Balance Add করা হয়ে গেলে আপনি Upgrade to pro লেখায় ক্লিক করবেন এরপর Upgrade Now লেখায় ক্লিক করে একাউন্ট Upgrade করে নিবেন, এবং একাউন্ট Upgrade করলেই আপনার একাউন্ট Active হয়ে যাবে।
তো Account Active হয়ে গেলে এখন আপনি Like, Comment & Post করে ইনকাম করতে পারবেন। তো একটি লাইকে আপনি পাবেন 5 Point একটি কমেন্ট করলেও পাবেন 5point আর একটি পোস্ট করলেও পাবেন 5 Point আর প্রতি ৩০পয়েন্ট সমান পাবেন ১টাকা, মানে ১টাকা ইনকাম করতে Maximum ১মিনিট সময় লাগবে। যোদি আপনি ২-৩ ঘন্টা প্রতিদিন লাইক কমেন্ট আর পোস্ট করেন তাহলে প্রতিদিন ৫০থেকে ১০০টাকা অনায়াসে ইনকাম করতে পারবেন। আর যোদি ভালো পরিমান মার্কেটিং করতে পারেন তাহলে রেফার করে ৫০০ থেকে ১০০০টাকা প্রতিদিন ইনকাম হবে ১০০% সিওর।

বিস্তারিত আরো ভিডিওতে দেখানো আছে, পোস্ট দেখে না বুজলে নিচে Video Link লেখায় ক্লিক করুন।
 তো সবসেষে আপনাদের একটা কথাই বলবো বসে না থাকে অবশ্যই সাইট্টিতে কাজ সুরু করুন আশাকরি ভালোপরিমান টাকা আপনি ইনকাম করতে পারবেন। তো এখানেই পোস্টি সেষ করতেছি সবাই ভালো থাকুন সুস্থ থাকুন খোদাহাফেজ।

Some Tag:- অনলাইনে ইনকাম করার উপায়, অনলাইনে ইনকাম করার উপায় ২০২৩, অনলাইনে ইনকাম করার বাংলাদেশী সাইট, অনলাইনে ইনকাম সাইট, অনলাইনে ইনকাম করার সাইট, অনলাইন ইনকাম, অনলাইন ইনকাম মোবাইল দিয়ে, অনলাইন ইনকাম সাইট বিকাশ পেমেন্ট, income cse24

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন