Free internet vpn 2023

Free internet vpn 2023

Free internet vpn 2023

প্রিয় পাঠক আজকের আপনাদের কাছে নতুন একটি ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপ সেয়ার করবো, যে অ্যাপের মাধ্যমে আপনি জিপি, রবি, এয়ারটেল, বাংলালিংক যেকোনো সিম দিয়ে সুপার ফাস্ট ভাবে আনালিমিটেড ফ্রি ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়াই। জাস্ট আপনি আপনার ফোনে একটি অ্যাপ ইনস্টল করবেন তারপর যে সিমে কোন টাকা এমবি নেই সেরকম একটি সিম ফোনে ডুকিয়ে সেই সিমের Data On করে অ্যাপটি ফোনে কানেক্ট করলেই আনলিমিটেড Free internet কানেকশন আপনার ফোনে On হয়ে যাবে। তারপর আপনি Tiktok, Likee, YouTube, Facebook, imo, i men সবকিছুই সম্পূর্ণ ফ্রিতে ব্যাবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়াই। তো চলেন আর কথা বাড়িয়ে কিভাবে ফ্রি ইন্টারনেট ব্যাবহার করবেন তার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।

প্রথমে আপনি এই পোস্টের নিচের দিকে চলে জাবেন তারপর আপনি install বাটন পাবেন এবং আপনি সেই ইনস্টল বাটনে ক্লিক করে ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিবেন।

তো অ্যাপটি ফোনে ইনস্টল করার পর সরাসরি আপনি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। তারপর আপনার যে সিমে কোন টাকা বা এমবি নেই সেরকম একটি সিমের Data On করবেন। এরপর Apps এ আপনি UDP নামে একটি Option দেখতে পাবেন এবং আপনি সেই UDP Option টি সিলেক্ট করবেন। Then UDP Option টি সিলেক্ট করার পর Server Option এ ক্লিক করে যেকোনো একটি সার্ভার Select করবেন।
Free internet vpn

এরপর গোল যে Connect বাটন আছে সেখানে ক্লিক করবেন। Then Connect বাটনে ক্লিক করলেই সাথে সাথে অ্যাপটি আপনার ফোনে কানেক্ট হয়ে যাবে এবং আপনার ফোনে Free internet Connection On হয়ে যাবে। এবং আপনি এখন সবকিছুই সম্পূর্ণ ফ্রিতে ব্যাবহার করতে পারবেন কোনরকম টাকা বা এমবি ছাড়াই।
ফ্রি ইন্টারনেট চালানোর অ্যাপটি ইনস্টল করার জন্য, 45 Second অপেক্ষা করুন তারপর নিচে ইনস্টল বাটনে ক্লিক করুন।
You have to wait 45 seconds.

Download Timer
Note:- Free internet Vpn এর একটি Time আছে, এবং ওই Time টি সেষ হয়ে গেলে Add Time এ ক্লিক করবেন তারপর Watch Ads এ ক্লিক করলে একটি ২০সেকেন্ড এর Ads Show করবে এবং Ads টি সেষ হলেই ৩ঘন্টা Time বেড়ে যাবে। তো এভাবে আপনি Ads দেখে Unlimited Free internet এর Time বাড়িয়ে নিতে পারবেন।
তো প্রিয় পাঠক আজকের পোস্টি এখানে সেষ করতেছি তবে সবসেষে আপনাদের কাছে একটি অনুরধ, আপনি ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করতে পারতেছেন কিনা তা অবশ্যই Comment এ লিখে জানিয়ে দিবেন, আপনাদের মতামত আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ

Free internet vpn 2023, Free internet vpn, Free internet 2023, Free net Vpn Cse24, Free Net Cse24, Free Vpn Cse24, Free internet Apps, Free internet offer, Free internet in Bangladesh, gp free internet, Free internet code, robi free internet code

29 মন্তব্যসমূহ

  1. কই কোন কিছু তো ফ্রী চলছে না।😡

    উত্তরমুছুন
  2. চলছে কিন্তু মাঝে মাঝে চলছে না তো

    উত্তরমুছুন
  3. আরে ভাই চলছে না তো নতুন এপ দেন

    উত্তরমুছুন
  4. মোটা মোটামুটি চলে

    উত্তরমুছুন
  5. Fake apps কোনো ফ্রিতে চলে না । ভাই ভিউ বাড়ানোর জন্য কেন শুধু শুধু মিথ্যা কথা বলেন 😤😤😤

    উত্তরমুছুন
  6. গতকাল আপডেট করার পর আর চলছে না

    উত্তরমুছুন
  7. আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ, ১০০ ভাগ ফ্রি নেট ভিপিএন, এতে কোনো সন্দেহ নেই, আমি চালাচ্ছি, গতি কম,, অনেকে মন্তব্য করছে ভুয়া,, না ভাই ভুয়া না,, সেটিং টা ঠিকমতো করে চালান,

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন