Yamaha online service booking

Yamaha online service booking

প্রিয় পাঠক কিভাবে আপনি আপনার Yamaha Brand এর বাইক টি সার্ভিস করানোর জন্য Online সার্ভিস বুকিং করবেন তো আজকের এই পোস্টের মাধ্যমে তার সঠিক নিয়মটি দেখিয়ে দিবো। তো চলেন কথা না বাড়িয়ে কিভাবে আপনি Online এ service booking করবেন তার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।
তো পাঠক Online এ service booking করার জন্য প্রথমে আপনাকে Yamaha এর Official Service Booking Website এর ভিতরে প্রবেশ করতে হবে। তো Yamaha এর Official Service Booking Website এর ভিতরে প্রবেশ করার জন্য নিচে Service Booking Now বাটনের উপর ক্লিক করুন।
Then Service Booking Now বাটনে Click করলে ঠিক নিচের Screenshot এর মতো একটি interface Show করবে। তো আপনি Simply Enter Chassis No লেখা ওই Option এ আপনার বাইকের Chassis Number টা লিখে দিবেন এবং Submit লেখার উপরে ক্লিক করবেন।
Note:- আপনার বাইকের Chassis গাড়ির সামনে ঘারের পাসে ডান দিকে দেখবেন খোদায় করে লেখা আছে, অথবা Service Book এও Chassis Number লেখা আছে।
Then Submit লেখার উপরে ক্লিক করার পর, একটি From পেয়ে যাবেন, এবং ফরমে দেখবেন কয়েকটি যায়গা খালি আছে, So আপনাকে ওই খালি যায়গা কিছু information লিখে দিতে হবে। তো পাঠক প্রথমে আছে, Kilometera Done -তো Kilometera Done ওই Option এ আপনি, আপনার বাইক টি Total কতো কিলোমিটার চালিয়েছেন তা আপনি লিখে দিবেন। এরপর আছে Problem Details তো Problem Details. Option এ আপনি আপনার বাইকে কি Problem face করতেছেন তা লিখে দিবেন। তারপর Preferred Date. Option থেকে কোন তারিখে সার্ভিস নিবেন তো সেই তারিখ টি আপনি সিলেক্ট করে দিবেন। এরপর Preferred Location Option থেকে সিলেক্ট করবেন যে আপনি কোন সার্ভিস সেন্টার থেকে আপনার বাইকটি সার্ভিস করাবেন, (বাংলাদেশের সব গুলো Yamaha এর সার্ভিস সেন্টার Preferred Location পেয়ে যাবেন, আপনি আপনার পছন্দমত সার্ভিস সেন্টার সিলেক্ট করবেন।) 
Then Service সেন্টার সিলেক্ট করার পর আপনি Time & Service নামে একটি Option দেখতে পাবেন, তো আপনি আপনার ইচ্ছে মতো যেকোনো Bay এবং একটি Time সিলেক্ট করবেন। (Bay মানে যেটার উপরে উঠিয়ে বাইক ঠিক করে তো সেটাকে Bay বলে এবং প্রতিটি Bay তে একজন মেকানিক থাকে, তো Exist যোদি আপনার কোন মেকানিকের কাজ ভালো লেগে থাকে তাহলে আপনি তার Bay Number দেখে, তাকেই সিলেক্ট করতে পারবেন) তো Bay Number দেখে আপনার সুবিধা মতো যেকোনো একটি Time Select করবেন এরপর Time এর নিচে Arrow বাটনে ক্লিক করবেন।
তারপর, আপনি যেকোনো একটি Package Select করবেন, আর যোদি আপনার বাইকটি ওয়ারেন্টি এর আওতাভুক্ত হয়ে থাকে তাহলে আপনি চাইলে ফ্রি সার্ভিস ও নিতে পারবেন। তো আপনি আপনার ইচ্ছেমত যেকোনো একটি সিলেক্ট করার পর Booking লেখার উপরে ক্লিক করবেন।
Then booking লেখার উপরে ক্লিক করলেই, আপনার সার্ভিস টি বুক হয়ে যাবে, এবং আপনি যে তারিখে ও টাইমে Service booking করছেন, ঠিক ওই সময়ে এবং তারিখে সার্ভিস সেটারে গিয়ে instant আপনি আপনার বাইক সার্ভিসিং করিয়ে চলে আসতে পারবেন, এবং আপনাকে আর আগের মতো সার্ভিস সেন্টারে গিয়ে ঘন্টার পর ঘন্টার অপেক্ষা করতে হবেনা।
Yamaha Online free service
(আর হ্যা অবশ্যই মনে রাখবেন, আপনি যে টাইমে সার্ভিস বুক করবেন অবশ্যই ওই টাইমের ১০মিনিট আগে সার্ভিস সেন্টারে উপস্থিত থাকবেন।)

তো আশাকরি বুজতে পারছেন,যে কিভাবে আপনি আপনার Yamaha brand এর বাইকটি সার্ভিস করানোর জন্য Online এ সার্ভিস Booking করবেন। তো এখানেই পোস্টি সেষ করতেছি, সবাই ভালো থাকবেন ধন্যবাদ।

Yamaha online Service booking, Yamaha online Service booking bd, YAMAHA online Service Registration, Yamaha Service package, Online booking YAMAHA, ইয়ামাহা অনলাইন সার্ভিস বুকিং

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন