ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ

ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ

আজকে আপনাদের কাছে একটি অ্যাপ সেয়ার করবো যে অ্যাপ এর মাধ্যেমে আপনি সম্পূর্ণ Free Sms করতে পারবেন বাংলাদেশের যেকোনো নাম্বারে যেকোনো সময়। তো অ্যাপ টির নাম হলো Free Sms অ্যাপটি আপনি খুব সহযেই ব্যাবহার করতে পারবেন কোন রকম সমস্যা ছাড়াই। আর একটা মজার বিষয় হলো আপনি Free Sms Apps এর মাধ্যমে যোদি কাউকে Sms করেন তাহলে সে আপনার সঠিক নাম্বারটি পাবেনা পাবে একটি ভার্চুয়াল নাম্বার। মানে আপনি চাইলে আপনার Friend দের সাথে Free Sms Apps এর মাধ্যমে মজাও করতে পারবেন। এক কথায় বলতে পারেন নাম্বার গোপন রেখে আপনি যে কাওকে Free Sms করতে পারবেন। তো Free Sms Apps টি Download করতে 30 Second অপেক্ষা করুন নিচে ইনস্টল করুন বাটন Show করবে।

You have to wait 30 seconds.

Download Timer

কিভাবে আপনি Free Sms Apps এর মাধ্যমে যেকোনো নাম্বারে Free Sms করবেন তার সম্পূর্ণ নিয়ম নিচে দেখানো হলো।

প্রথমে আপনি ইনস্টল করুন বাটনের ক্লিক করে Free Sms Apps টি Download করে install করে নিবেন। এরপর সরাসরি Free Sms Apps টি Open করবেন Then Open করার পর Register লেখার উপর ক্লিক করে দিবেন। মানে আপনাকে প্রথবার Apps টিতে একাউন্ট Create করতে হবে।

ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ

তো Register বাটনে ক্লিক করার পর আপনি আপনার নাম, Email Address, Phone Number & ইচ্ছা মতো মিনিমাম ৬সংখ্যার একটি পাসওয়ার্ড লিখে দিবেন তারপর Register বাটনে Click করে দিবেন।

ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ

তো information দিয়ে Register বাটনে Click করলেই আপনার দেয়া Phone Number এ OTP Code আসবে আপনি Just Code টি খালি ঘরে বসিয়ে দিবেন তারপর Submit Button এ ক্লিক করবেন।

এবার আপনি Skip এ লেখার উপর click করে দিবেন।

ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ

Skip লেখার উপর Click করারপর ঠিক নিচের Screenshot এর মতো একটা interface Show করবে আপনি সরাসরি Use Now তে Click করে দিবেন।

ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ

তারপর Allow লেখার উপর Click করবেন।

এবার Mark করা 3Line Option এ Click করবেন।

এরপর সরাসরি Send Sms এ ক্লিক করবেন।

এবার যাকে আপনি Sms করবেন তার ফোন নাম্বার টা লিখে দিবেন মনে রাখবেন অবশ্যই 0 বাদ দিয়ে ফোন নাম্বার লিখেবন তো 0 বাদ দিয়ে নাম্বার লিখার পর Message Box এ যা লেখার তা লিখে দিবেন।

এবং Select Sender এ Click করে এখান থেকে Alphanumeric সিলেক্ট করে দিয়ে Send এ Click করবেন। তো Send এ Click করলেই সাথে সাথে আপনার Message টি Send হয়ে যাবে।

দেখুন আমি Message করেছি তার প্রমাণ।

Free sms send bd

তো আশাকরি বুঝতে পারছেন যে কিভাবে সম্পূর্ণ ফ্রিতে Sms করবেন।


ফ্রি এসএমএস পাঠানোর অ্যাপ, ফ্রি এসএমএস পাঠানোর সাইট, ফ্রি এসএমএস পাঠানোর সফটওয়্যার, ফ্রি এসএমএস পাঠানোর উপায়

Free Sms Cse24

3 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন