ফ্রি মোবাইল রিচার্জ Free Mobile Recharge BD

ফ্রি মোবাইল রিচার্জ

প্রিয় পাঠক আজকে আমি আপনাদের কাছে একটি অ্যাপ সেয়ার করবো যে অ্যাপে একাউন্ট খুল্লেই আপনি পেয়ে যাবেন ২০টা ফ্রি মোবাইল রিচার্জ। আপনাকে কোন কাজ করতে হবে সুদু অ্যাপটি ডাউনলোড করে একটি একাউন্ট খুলবেন এবং অ্যাপ এর অফিসিয়াল পেইজ এ একটি লাইক দিবেন ব্যাস আপনার কাজ সেষ এবার আপনি পেয়ে জাবেন সম্পূর্ণ ফ্রিতে ২০ ফ্রি মোবাইল রিচার্জ।  মাত্র ১মিনিট সময় লাগবে এই ফ্রি মোবাইল রিচার্জ টি নেয়ার জন্য। তো আপনি কিভাবে ২০টাকা ফ্রি মোবাইল রিচার্জ নিবেন চলেন সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেই।

ফ্রি মোবাইল রিচার্জ নেয়ার জন্য প্রথমে আপনাকে অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করতে হবে। তো অ্যাপটি ইনস্টল করার জন্য ৩০ সেকেন্ড অপেক্ষা করুন এবং নিচে ইনস্টল লেখায় ক্লিক করুন।
You have to wait 30 seconds.

Download Timer
Hi Vai Office Page:- Link
মনে রাখবেনঃ- সব কাজ সেষ করে নিচের লেখাটি hi vai এর official page এ Message করতে হবে

Alexsujon Facebook id Name সে আমাকে hi vai Apps টি রেফার করেছে।

ইনস্টল করুন লেখায় ক্লিক করে অ্যাপটি ইনস্টক করার পর আপনি সরাসরি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। তারপর আপনি আপনার ফোন নাম্বারটি লিখে দিবেন এবং Continue বাটনে ক্লিক করবেন।
এরপর আপনার নাম্বারে এসএমএস এ একটি OTP Code আসবে তারপর সেই কোট্টি আপনি খালি ঘরে লিখে দিয়ে Continue বাটনে ক্লিক করে দিবেন।
ব্যাস আপনার একাউন্ট খোলা Complete এবার আপনি Profile এ এসে একটি Screenshot নিবেন।
তারপর Hi Vai অ্যাপ এর Official Facebook Page এ চলে যাবেন এবং তাদের Page এ লাইক দিবেন। Then লাইক দেয়ার পর আপনি যে লাইক দিছেন তার একটি Screenshot নিবেন।
এবার রিটার্ন অ্যাপ এর ভিতরে এবং Setting এ গিয়ে invite A Friend ক্লিক করে Apps এর লিংটি কপি করবেন।
লিং কপি করার পর hi vai Apps এর লিংটি আপনার Facebook id তে সেয়ার করবেন। এবং আপনি যে hi Vai Apps এর লিং সেয়ার করছেন তার একটা Screenshot নিবেন।
এবার আপনি তাদের পেইজ এ গিয়ে আপনার Phone Number & তাদের Page এ যে লাইক দিছেন তার Screenshot, Profile এর Screenshot, Apps এর লিং আপনার Facebook id তে সেয়ার করছেন তার Screenshot এবং Alex sujon Facebook id name সে আমাকে hi vai apps টি রেফার করেছে। এগুলো সব Message করে দিবেন।
Then সব কিছু Message করে দেয়ার পর আপনি ৬ থেকে ৪৮ ঘন্টার মধ্যে আপনার কাঙ্খিত ২০টাকা ফ্রি মোবাইল রিচার্জ পেয়ে জাবেন।
তো আশাকরি সবকিছু বুঝতে পারছেন যে কিভাবে সম্পূর্ণ ফ্রিতে ২০টাকা মোবাইল রিচার্জ নিবেন। তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন খোদাহাফেজ।
Free Mobile Recharge BD, Free Mobile Recharge App bd

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন