HSC Result 2023

HSC Result 2023

HSC Result 2023

প্রিয় পাঠন Hsc Result 2023 কিভাবে আপনি আপনার হাতের Smart Phone এর মাধ্যমে সবার আগে খুব সহযেই দেখবেন তো আজকে আমি তার সঠিক নিয়মটি দেখিয়ে দিবো। মূলত আমরা একটি অ্যাপের মাধ্যমেই Hsc Result টি দেখবো। খুবেই ছোট ও সুন্দর একটি অ্যাপ, অ্যাপটির নাম হলো Result BD তো চলেন কথা না বারিয়ে কিভাবে অ্যাপটির মাধ্যমে Hsc Result দেখবেন তার সম্পূর্ণ নিয়মটি দেখিয়ে দেখিয়ে দেই।

তো Result BD অ্যাপটি ডাউনলোড করার জন্য 20 Second অপেক্ষা করুন তারপর নিচে Download বাটনে ক্লিক করুন।
You have to wait 20 seconds.

Download Timer
So Result BD অ্যাপটি ফোনে ডাউনলোড & install করা হয়ে গেলে সরাসরি আপনি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। অ্যাপটির ভিতরে প্রবেশ করার পর প্রথমে Examination Option থেকে Hsc/Alim/Equivalent সিলেক্ট করে দিবেন এরপর Year Option এ 2022 সিলেক্ট করে দিবেন যেহেতু এবারের Exam 2022 এ হয়েছে তাই অবশ্যই 2022 সিলেক্ট করবেন যোদি আপনি 2023 সিলেক্ট করেন তাহলে কিন্তু রেজাল্ট আসবেনা। তারপর Board Option এ আপনি আপনার বোর্ড টি সিলেক্ট করে দিবেন। Then Board সিলেক্ট করার পর Result Type / individual সিলেক্ট করে আপনি আপনার Roll এবং রেজিস্ট্রেশন নাম্বারটি বসিয়ে দিবেন। Roll & Registration Number বসিয়ে দেয়ার পর Security Key পূরন করে Get Result এ ক্লিক করে দিবেন।
HSC Result 2023 with full marksheet
Get Result এ ক্লিক করলেই মাত্র ২সেকেন্ড এর মধ্যে আপনি আপনার রেজাল্ট টি পেয়ে জাবেন।
Education Board Bangladesh
তো এভাবেই আপনি খুব সহযেই Hsc Result 2023 দেখতে পারবেন খুব সহযেই সবার আগে Supper Fast ভাবে। এবং যোদি আজকের পোস্টি আপনার কাছে ভালো লাগে তাহলে অবশ্যই Facebook, Whatsapp & imo তে সেয়ার করে দিবেন। তো এখানেই পোস্টি সেষ করতেছি ধন্যবাদ Cse24.com এর সাথে থাকার জন্য।

HSC Result 2023 Marksheet With Number, Education Board Bangladesh, HSC Result 2023 with full marksheet, HSC Result 2023, এইচ এস সি রেজাল্ট ২০২৩, এইচ এস সি রেজাল্ট

2 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন