Walton Smart Ac App

Hello Everybody কেমন আছেন সবাই আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন। আমাদের মধ্যে অনেকেই আছেন জারা Walton Smart Ac ব্যাবহার করেন তবে অনেকেই যানেনা যে কি ভাবে Smart Ac টি ফোনের সাথে Connection করতে হয় তো আজকে আপনাদের দেখাবো কি ভাবে আপনি আপনার ফোনে সাথে Smart Ac Connection করবেন। প্রথমে আপনাকে একটি Apps Download করতে হবে। Apps টি Download করতে নিচে ইনষ্টল লেখার উপর Click করবেন।
install

কি ভাবে Apps এর Throw তে আপনার Phone এর সাথে Ac টি Connection করবেন?
না বুঝলে নিচের Screenshot Flow করুন।

প্রথমে আপনাকে Walton Smart Appliances Apps এর ভিতরে প্রবেশ করতে হবে।
তারপর Register এ Click করবেন
Register এ Click করে দেবার পর আপনি আপনার সঠিক Email Address টি লিখে দিবেন Email Address লিখে দেয়ার পর Continue লেখার উপর Click করবেন।

তারপর আপনি আপনার Gmail Box Chack করবেন সেখানে একটা Email দেখতে পাবেন সেই Email এ 6 সংখ্যার একটা Code পেয়ে যাবেন আপনি Just সেই Code টি খালি ঘরে লিখে দিবেন
তারপর আপনি আপনার ইচ্ছে মতো ৬সংখ্যার একটি Password লিখে দিবেন।
Ok SingUp Complete এখন Ac Apps এ Add করার পালা।
এখন আপনি Click করে দিবে Add Device লেখার উপর।
তারপর নিচ লেখা দেখতে পাবেন You Ar Advised To Enable Bluetooth সেখানে Click করে দিবেন তারপর Allow লেখার উপর Click করে দিবেন। Allow তে Click করে দিলে Bloetooth On হয়ে যাবে।
এখন আপনি Large Home Appliance এ Click করবেন। তারপর আপনার Ac টি যোদি Non inverter হয় তাহলে Non inverter এর উপর Click করে দিবেন আর যোদি inverter হয় তাহলে এর inverter উপর Click করে দিবেন।
inverter And Non inverter যে কোন একটায় Click করে দেয়ার পর ঠিক নিচের Screenshot এর মতো Show করবে। আপনি Just Connect লেখার বাম পাসে একটা টিক মার্ক দিয়ে Then Next Button এ Click করবেন।
তারপর Setting এ Click করে দিবেন। আপনাকে Phone এর Location On করতে বলবে আপনি Just Location টা On করে দিবেন
এখন আপনি আপনার Wifi এর Password টি লিখে দিবেন। আর একটা বিষয় মাথায় রাখবেন Wifi এর Connection যেন 2.4gHz হয় 5gHz হলে কিন্তু Connection হবেনা। তো Password লিখে দেয়ার পর Next Button এ Click করে দিবেন
তারপর Next Button এ চাপ দেয়ার সাথে সাথে আপনি Remote টি এসির দিক তাক করে Eco Button এ একসাথে ৪বার চাপ দিবেন। ৪বার চাপ দেয়ার পর Ac তে Bip করবে এবং SA লেখা এসির Display তে দেখতে পাবেন
এখন আপনাকে ১০ থেকে ২০ সেকেন্ড Wait করতে হবে ১০- থেকে- ২০সেকেন্ড এর মধ্যে Apps এর সাথে Ac Connection হয়ে যাবে Then Ac Add Complete হয়ে যাবে।
All Right আপনার কাজ সেষ এখন আপনি Remote এর মতোই Phone এর মাধ্যমে আপনার Ac টি দুনিয়ার যে কোন যায়গায় বসেই Control করতে পারবেন।
আশাকরি সব কিছু বুঝতে পারছেন।
তো এতোসময় আমাদের সাথে থাকার জন্য আপনাকে অশংখ্য ধন্যবাদ,

4 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন