Foodpand Account is already binded

Foodpanda
Foodpand Account is already binded
Hello Everybody কেমন আছেন সবাই? আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন? তো আমাদের মধ্যে অনেকেই আছেন যারা Foodpanda Payment Option এ বিকাশ নাম্বার অ্যাড করতে পারতেছেন্না। বিকাশ নাম্বার অ্যাড করতে গেলে লেখা আসে Account is already binded যেরকম নিচের Screenshot দেখাচ্ছে ঠিক এরকম সমস্যায় হয়তো আপনিও পরছেন। আমিও এই সমস্যায় পরছিলাম এবং Finally Problem টা সমাধান ও করতে পারছি এবং আপনাদের মাজেও সেয়ার করলাম। আর হ্যা এই সমস্যাটা কিন্তু Foodpanda Apps এর না এই সমস্যা টি বিকাশের। আপনি যোদি এই সমস্যা টা নিয়ে Foodpanda Support এ কথা বলেন তারা আপনাকে কোন ভাবেই সাহায্য করতে পারবেনা এটা মাথায় রাখবেন।
প্রথমে আপনাকে বিকাশের Bkash customer care এ ফোন দিতে হবে আমি নিচে বিকাশের ২টা bkash customer care নাম্বার দিয়ে দিছি, এখান থেকে যে কোন একটা নাম্বারে ফোন দিলেই হবে।
---
16247
---------
02-55663001
----------------------
Bkash Customer Care এ ফোন দেয়ার পর যে আপনার ফোন রিসিভ করবে তাকে আপনি বলবেন যে ভাই আমি জখন ফুডপান্ডা অ্যাপ থেকে কিছু অর্ডার করতে যাই এবং Payment Option Bkash Select করি তারপর আমাকে যে Bkash Payment Getaway Page এ নিয়ে যায় সেই Page এ জখন আমি আমার নাম্বার লিখি Then নাম্বার লিখে দেয়ার পর Confirm এ ক্লিক করলে লেখা আসে Account is already binded তারপর তারা বিষয়টা বুঝে নিবে এবং আপনাকে বলবে ২দিন Wait করতে ২দিনের মধ্যে আপনার সমস্যা টি সমাধান হয়ে যাবে। আর জখন Problem টি Solve হবে তখন আপনার কাছে একটা Message আসবে Your Account Binding With Foodpanda Bangladesh Limited Has Been Cancelled  ঠিক নিচের Screenshot এর মতো।
এই Message টি পাবেন Maximum 2Days এর ভিতরে Message টি আসার পরেই আপনি কোনরকম যামেলা ছারাই বিকাশ একাউন্ট টি অ্যাড করতে পারবেন। তো নিচে Screenshot দেখুন আমি কিন্তু আমার একাউন্ট টি অ্যাড করছি। 

আশাকরি সব কিছু বুঝতে পারছেন। পোষ্টি ভালো লাগলে বন্ধুদের মাজে সেয়ার করতে ভুলবেন্না এবং নতুন নতুন Helpful Post পেতে প্রতিদিন ভিজিট করুন আমাদের Website টি তো এতো সময় Cse24.com এর সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।
Foodpand Bkash Account is already binded

4 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন