রোজার সময়সূচি ২০২৪ Rojar somoy suchi 2024

রোজার সময়সূচি ২০২২
আসসালামু আলাইকুম আমার মুসলমান ভাই ও বোনেরা কেমন আছেন সবাই? আশাকরি সবাই মহান আল্লাহতালার দয়ায় খুব বেসি ভালো আছেন। তো দেখতে দেখতে আবারো একটা বছর পর রোজা চলে আসলো এবং আমিও চলে আসলাম রোজার সময়সূচী দেখার এবং Extra Features যুক্ত একটি অ্যাপ নিয়ে। তো আর কথা না বাড়িয়ে কিভাবে অ্যাপটি ব্যাবহার করবেন চলেন সম্পূর্ণ প্রোসেস টি দেখিয়ে দেই। Note:- অ্যাপটির Download লিং Post এর নিচে দেয়া আছে।

প্রথমে অ্যাপটি install করে সরাসরি ওপেন করবেন। তারপর ওপেন করলে নিচের image এর মতো দেখতে পাবেন এবং আপনি লাল মার্ক করা যায়গায় ক্লিক করে আপনার জেলা নির্বাচন করবেন কারন এক এক জেলায় রোজার সময়সূচী ভিন্ন ভিন্ন হয়ে থাকে। আর যোদি আপনি বাংলাদেশ ব্যতীত Others কোন দেশে থেকে থাকেন তাহলে আপনি যে দেশে থাকেন সে দেশের Country + District সিলেক্ট করে দিবেন।
যেহেতু আমি বাংলাদেশে থাকি এবং আমার জেলা বরিশাল, তাই আমি দেশ বাংলাদেশ সিলেক্ট করে দিছি এবং জেলা বরিশাল সিলেক্ট করে দিছি আপনি আপনার Country + District সিলেক্ট করে দিবেন Then নিচে Save এ ক্লিক করে দিবেন।
এবার Location Save করার পর অ্যাপ এর প্রথম Page এই আপনি নিচে রোজার সময়সূচী দেখতে পাবেন সাথে উপরে নামাজারে সময়সূচী দেখতে পাবেন। আর এখানে মজার বিষয় হলো আপনি সহযেই দেখতে পারবেন যে ইফতারের বাকি কতো ঘন্টা আছে বা সেহেরীর বাকি কতো ঘন্টা আছে। আপনাকে আর হিসাব করতে হবেনা আপনি Just অ্যাপ এর ভিতরে ডুকেই ইফতার বা সেহেরীর বাকি কতো ঘন্টা আছে সহযেই দেখতে পারবেন।
এরপর ক্যালেন্ডারে আসলে এখানে আপনি ৩০টি রোজার সম্পূর্ণ সময়সূচী সিরিয়াল আকারে পেয়ে যাবেন।
তারপর আছে কুরআন ক্যাটাগরি এখানে আসলে আপনি ১১৪টি সূরা পেয়ে যাবেন যা আপনি অডিও আকারে শুনতে পারবেন।

Then আছে দুআ ক্যাটাগরি এখানে আসলে আপনি নামাজের প্রয়োজনীয় সূরা পেয়ে যাবেন + দুয়া পেয়ে যাবেন। তাছাড়াও দৈনন্দিন জীবনে চলার জন্য প্রয়োজনীয় আরও অনেক ফিচার পেয়ে যাবেন এবং যা আপনি অ্যাপটি ব্যাবহার করলেই সবকিছু দেখতে পাবেন।
তো আশাকরি অ্যাপটির ফিচার এবং বিস্তারিত সবকিছু আপনাদের কাছে তুলে ধরতে পেরেছি, আর সব ফিচার দেখে যোদি আপনি অ্যাপটি ডাউনলোড করতে চান তাহলে নিচে ইনেষ্টল করুন লেখায় Click করে অ্যাপটি ডাউনলোড করে নিন।
রোজার সময়সূচী দেখার অ্যাপটি ডাউনলোড করতে 34 Second অপেক্ষা করুন তারপর ইনেস্টল করুন লেখায় Click করুন।
You have to wait 34 seconds.

Download Timer

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন