ফ্লেক্সিলোড ব্যবসা করার নিয়ম Flexiload business app

অনলাইনে ইনকাম করার উপায়

ফ্লেক্সিলোড ব্যবসা করার নিয়ম

প্রিয় পাঠক আজকে আপনাদের কাছে একটি অ্যাপ সেয়ার করবো যে অ্যাপের মাধ্যমে আপনি চাইলে রিচার্জের ব্যবসা করে প্রতিদিন ২০০থেকে৩০০টাকা+ ইনকাম করতে পারবেন। মানে আজকে যে অ্যাপটি আপনাদের কাছে সেয়ার করবো, সেই অ্যাপের মাধ্যমে আপনি আপনার পরিচিত মানুষদের রিচার্জ করে দিয়ে ইনকাম করতে পারবেন। বর্তমান সময়ে মোটামুটি সবাইরেই এমবি+মিনিট এগুলা প্রয়োজন হয়, Maximum মানুষের এখন এমবি ছাড়া এক মূহুর্ত ও চলেনা। তো যাদের প্রতিনিয়ত এমবির প্রয়োজন হয় আপনি তাদের সাথো যোগাযোগ করে তাদের কাছে কম টাকায় বিভিন্ন বান্ডেল/প্যাকেজ বিক্রি করে ইনকাম করতে পারবেন। মনে করেন একটি প্যাকেজের অরিজিনাল মূল্য ৪৯৯টাকা কিন্তু আজকের অ্যাপটিতে প্যাকেজের মূল থাকবে ৪২০টাকা বা ৪৩০টাকা তারপর আবার এই প্যাকেজটি যোদি অ্যাপের মাধ্যমে কাউকে দেন সেক্ষেত্রে আপনি প্রায় ৫০থেকে৭০টাকার মতো কমিশন পাবেন। সব মিলিয়ে আপনার ও লাভ এবং যার কাছে প্যাকেজটি বিক্রি করছেন তারো লাভ। তো এভাবে মূলত বিভিন্ন প্যাকেজ বিক্রি করে অ্যাপের মাধ্যমে আপনি প্রতি ২০০থেকে৩০০টাকার উপরে ইনকাম করতে পারবেন। যোদি আপনি ঠিক মতো মার্কেটিং করতে পারেন, তাহলে আপনার কাস্টমার দিন দিন বারবে সাথে কাস্টমার বারলে আপনার ইনকাম ও বারবে। এখন কিন্তু কাস্টমার পাওয়া খুবেই সহজ, আপনি চাইলে Facebook এ পোস্ট করে কাস্টমার ম্যানেজ করতে পারবেন, তারপর বিভিন্ন ফেইসবুক গ্রুপ আছে সেখান থেকে অনেক কাস্টমার আপনি ম্যানেজ করতে পারবেন। তো যোদি আপনি ঠিকঠাক মতো মার্কেটিং করে কোনভাবে ১০০-২০০ কাস্টমার ম্যানেজ করতে পারেন তাহলে প্রতি মাসে ১০থেকে১৫হাজার টাকা খুব সহযেই ইনকাম করতে পারবেন। তো ঘড়ে বসে না থেকে অ্যাপটির মাধ্যমে ইনকাম করার চেষ্টা করুন, আশাকরি ভালো কিছু করতে পারবেন।

ফ্লেক্সিলড করে ইনকাম করার অ্যাপটি ফোনে ইনস্টল করার জন্য ২০ সেকেন্ড অপেক্ষা করুন তারপর নিচে ইনস্টল করুন লেখায় ক্লিক করে অ্যাপটি আপনার ফোনে ইনস্টল করে নিবেন।
You have to wait 20 seconds.

Download Timer
তো পাঠক কিভাবে আপনি অ্যাপটিতে একাউন্ট খুলবেন এবং কিভাবে আপনি গ্রাহক দের রিচার্জ করে দিয়ে ইনকাম করবেন, তার সম্পূর্ণ প্রসে নিচে দেখানো আছে।

তো পাঠক অ্যাপটি ফোনে ইনস্টল করার পর সরাসরি আপনি অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন। অ্যাপটির ভিতরে প্রবেশ করার পর প্রথমে আপনাকে একটি একাউন্ট খুলতে হবে। যেহেতু অ্যাপটিতে আপনি নতুন সেহেতু অবশ্যই আপনাকে একটি একাউন্ট প্রথমে খুলতে হবে। তো অ্যাপটিতে একাউন্ট খোলার জন্য Register a new account লেখার উপরে ক্লিক করবেন।এরপর একটি ফরম দেখতে পাবেন, তো আপনি সম্পূর্ণ ফরম টি আপনার আইডি কার্ড অনুযায়ী পূরণ করে দিবেন। তো প্রথমে আছে, Name এই Name Option এ আপনি আপনার সম্পূর্ণ নাম টি আইডি কার্ড অনুযায়ী লিখবেন। এরপর Mobile number Option এ আপনার মোবাইল নাম্বার টি লিখবেন। তারপর আছে Email ও National ID card number - Date of birth - Password - Pin - Division - District ও অস্থায়ী ঠিকানা  তো আপনি সবগুলো তথ্য সুন্দর মতো বসিয়ে দিয়ে Register a new account লেখার উপরে ক্লিক করবেন।
ফ্লেক্সিলোড ব্যবসা করার নিয়ম
এরপর কিছু পারমিশন চাবে, আপনি Just সব গুলো Permission Allow করে দিয়ে Nid/Smart Card লেখার উপরে ক্লিক করবেন। তো এই option এ আপনাকে আইডি কার্ড জমা দিতে হবে। আর যোদি আপনার নিজের আইডি কার্ড না থাকে তাহলে পরিবারের যে কোন একজনের নামে আপনি একাউন্ট খুলবেন। তো আইডি কার্ড Submit করার জন্য আপনি Nid/smart card লেখার ক্লিক করবেন। তারপর ফোনের হোম বাটনে ক্লিক করে অ্যাপ থেকে বের হয়ে Camera On করে আইডি কার্ডের সামনের এবং পেছনের ছবি তুলবেন। এরপর ছবি তোলা হলে আবারো অ্যাপ এর ভিতরে প্রবেশ করবেন, অ্যাপের ভিতরে প্রবেশ করার পর উপরে Camera icon এ ক্লিক করে আইডি কার্ডের সামনে / Front Side সাইটের ছবি Upload করে দিবেন। তারপর নিচের Camera icon এ ক্লিক করে আইডি কার্ডের পেছনের সাইটের / Back side ছবি Upload করে নিচে Submit বাটনে ক্লিক করবেন, Submit বাটনে ক্লিক করার পর অ্যাপ থেকে বের হয়ে আবার অ্যাপের ভিতরে প্রবেশ করবেন তারপর আপনি আপনার Phone Number এবং Password দিয়ে Login করবেন। ব্যাস একাউন্ট খোলার কাজ এবার আপনি সহযেই আপনার কাস্টমার কে রিচার্জ করে দিয়ে ইনকাম করতে পারবেন।
ফ্লেক্সিলোড ব্যবসা
তো পাঠক কিভাবে আপনি কাস্টমার কে রিচার্জ করে দিয়ে ইনকাম করবেন, তা নিয়ে নিচে আলোচনা করা হলো।

তো কাস্টমার কে রিচার্জ করে দেয়ার জন্য, প্রথমে কাস্টমার কতো টাকা বা কোন প্যাকেজ টি নিবে সেটা জানবেন, তারপর প্যাকেজের মূল্য অনুযায়ী টাকা আগে নিবেন। কাস্টমারের থেকে টাকা নেয়ার পর আপনি টাকা অ্যাপে Add করবেন অথবা আপনি চাইলে আগেই টাকা Add করে রাখতে পারেন, যোদি আপনার কাছে পর্যাপ্ত টাকা থাকে তাহলে আগে টাকা Add করে নিবেন আর যোদি টাকা না থাহলে কাস্টমারের থেকে টাকা নিয়ে বিকাশ, নগদ, রকেট এর মাধ্যমে টাকা Add করে নিবেন, এছাড়াও চাইলে আপনি Bank এর মাধ্যমেও টাকা Add করতে পারবেন। তো টাকা Add করা খুবেই সহজ যা আপনি আমাদের YouTube এর ভিডিও দেখলেই বুজতে পারবেন। Vido Link

তারপর টাকা Add করা হয়ে গেলে আপনি Recharge Option এ ক্লিক করবেন, রিচার্জ Option এ ক্লিক করলে, আপনি কয়েকটি Option দেখতে পারবেন, যেমন:- Recharge, Offer, Drive তো Recharge option টির মাধ্যমে আপনি যেকোনো পরিমাণ টাকা রিচার্জ করতে পারবেন Normal ফ্লেক্সিলড এর মতো, এরপর offer option এ আসলে আপনি বিভিন্ন Regular offer গুলো দেখতে পারবেন, যা আপনি রিচার্জ করতে পারবেন। তারপর Drive option এ আসলে আপনি বিভিন্ন Bundle package পেয়ে যাবেন, Mb+minute pack পাবেন এক সাথে। তো আপনি যোদি Drive pack sell করতে পারেন তাহলে আপনার ইনকাম বেসি হবে, কারন বেসি কমিশন সবসময় Drive package এই দেয়া হয়, আর Recharge option এর মাধ্যমে রিচার্জ করলে আপনি পাবেন প্রতি হাজারে ২৫থেকে৩০টাকা।

তো Package sell আপনি সহযেই করতে পারবেন, আপনি যে Package টি বিক্রি করতে চান আপনি Just সেই Package এর উপরে ক্লিক করবেন তারপর কাস্টমারের নাম্বারটি লিখে পিন টাইপ করবেন, এরপর Confirm এর ক্লিক করলেই package টি কিছু সময়ের মধ্যেই কাস্টমারের নাম্বারে চলে যাবে।

তো সবকিছুই কিন্তু খুব সহজ, হয়তো আপনার কাছে পোস্ট টি পড়ে কঠিন মনে হতে পারে, তো আপনি কঠিন মনে না করে কাজ সুরু করুন। আশাকরি অ্যাপটির মাধ্যমে আপনি ভালো পরিমাণ একটি Amount income করতে পারবেন। আর যোদি পোস্ট টি পড়ে আপনি বিস্তারিত বুঝতে না পারেন, তাহলে YouTube এ আমাদের একটি ভিডিও আছে, আপনি চাইলে সেই ভিডিওটি দেখে আসতে পারেন। Video link ধন্যবাদ আমাদের সাথে এতোসময় থাকার জন্য, আর সবসেষে একটি কথাই বলবো, বসে না থেকে অ্যাপটিতে কাজ সুরু করুন যেহেতু ফ্রিতে ইনকাম করতে পারতেছেন, তো সময় দিলে আশাকরি সেই সময় বের্থা যাবেনা।

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন