Walton wsi riverine pro18c

 Hello Everybody কেমন আছেন সবাই আশাকরি সবাই অনেক বেসি ভালো আছেন। তো আজকে আমি কথা বলবো Walton এর একটি Ac নিয়ে। যার মডেল হলো walton wsi riverine pro-18c

তো আপনি যোদি এই Ac টি ক্রয় করতে চান তাহলে আজলে পোস্টি অবশ্যই সম্পূর্ণ পরবেন কারন এই পোস্টি পড়লে মোটামুটি এসিটি সম্পর্কে একটা ধারনা পেয়ে যাবেন।

প্রথমে কথা বলবো এসিটির বিল্ড কোয়ালিটি নিয়ে।

Walton wsi riverine pro18c এসিটির বিল্ড কোয়ালিটি আমার কাছে মোটামুটি ভালোই লেগেছে এসিটির বডি সম্পূর্ণ প্লাস্টিকের এখানে অনেক ভালো প্লাস্টিক ব্যাবহার করা হয়েছে এবং অনেক মজবুত ও এসিটি তবে এসিটিতে হালকা গষা মাজা পরলে সহযেই দাগ পরে যাবে তাই জখন এসিটি আপনি সেট করবেন তখন সাবধানতা অবলম্বন করবেন।

এসিটি আমি প্রায় ১মাস ১৯ দিনের মতো ব্যাবহার করছি এই ১মাস ১৯দিনে আমি কি কি Problem Face করছি সেটাই এখন আপনাদের বলবো।

আমার কাছে প্রথমে যে বিসয় খারাপ লাগছে সেটা হলো এসির মধ্যে যে তামার কয়েল থাকে সেই কয়েলের কোয়ালিটি সেরকম ভালো লাগেনায় খুবেই নরম কয়েল Use করা হয়েছে এসিটির যে দাম সেই দামে Walton আরো ভালো কয়েল ব্যবহার করতে পারতো, তারপর বাতাস Swing করার জন্য ভেতরে যে Scale গুলো Use করা হয়েছে সেগুলোও অতোটা Premium কোয়ালিটির না ভেতরে যে Swing টা থাকে তা আকাবাকা আমার কাছে মটেও ভালো লাগেনায়। তারপর এসিটির নয়েজ অনেক বেসি এছারা আমার চোখে আর কোন সমস্যা পরেনায়।

Walton wsi riverine pro 18c এসিটির যে সকল দিক আমার কাছে ভালো লাগছে তা হলো।

প্রথমতো এসিটিতে কারেন্ট বিল অনেক কম উঠে।

১মাস ব্যাবহার করেছি প্রতিদিন ১০ঘন্টার মতো তাতে আমার কারেন্ট বিল আসছে মাত্র ৬০০টাকা। এসিটি কিন্তু ইনভার্টার এসি এর জন্য অনেক কম কারেন্ট বিল আসে 60% বিদুৎ Savings, এসিটর আরো একটা সুবিধা হলো এসিটি আপনি আপনার মোবাইলের মাধ্যমেও কন্ট্রোল করতে পারবেন। দুনিয়ার যে কোন যায়গায় বসে এসিটির সব System Control করতে পারবেন। তবে আপনার বাসায় অবশ্যই Wifi Connection থাকতে হবে। (Smart Ac) আর এসিটি আপনার রুম ঠান্ডা করতে পারবেন খুব তাড়াতাড়ি কারন এসিটিতে আছে টারবো কুলিং সিস্টেম। তো আশাকরি walton wsi-riverine(pro)-18c সম্পর্কে একটা ধারনা পাইছেন। এই এসিটি যোদি Walton Epalza থেকে কিনেন তাহলে ৫৯হাজার টাকায় কিন্তে পারবেন। সাথে ফ্রি কানেকশন ও পাবেন আর ১০বছরের কম্প্রেশার ওয়ারেন্টি পাবেন ৬মাস পর একটা সার্ভিসিং পাবেন। আর ১বছরের সকল পার্সের ওয়ারেন্টি পাবেন। Walton এর প্রোডাক্ট গুলো মোটামুটি অনেক ভালো একবার ব্যাবহার করে দেখতে পারেম।

সবসেষে আপনাদের জন্য দুইটা Tips

সবসময় ঠান্ডা বাতাস পেতে হলে অবশ্যই ১৫দিন পর পর এসির ফিল্টার পরিষ্কার করবেন।

আর এসি বাসায় লাগানোর আগে আপনার বাসার বৈদুৎতিক কানেকশন ভালোভাবে চেক করে নিবেন।

কারন এসির লাইন যোদি ঠিকঠাক না থাকে তাহলে যে কোন সময় আপনার এসিটি নষ্ট হয়ে যেতে পারে। সাথে দুর্ঘটনাও গঠতে পারে।

ধন্যবাদ এতো সময় আমাদের সাথে থাকার জন্য।

1 মন্তব্যসমূহ

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন