ফ্রি ইন্টারনেট চালানোর উপায় Free internet bangladesh

Free internet 2023

ফ্রি ইন্টারনেট চালানোর উপায়

প্রিয় পাঠক আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনি ফ্রি ইন্টারনেট ব্যাবহার করবেন যেকোনো সিম দিয়ে। আপনার সিমে কোন টাকা পয়সা লাগবেনা সুদু একটি অ্যাপ এর মাধ্যমেই আপনি সম্পূর্ণ ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন আনলিমিটেড। এখন আপনাদের মধ্যে অনেকের মনেই প্রশ্ন জাগতে পারে যেকোনো সিমে ফ্রি ইন্টারনেট কিভাবে চলবে? আসলে এটা কি সম্ভব? তো পাঠক যোদি আপনার মনে এরকম প্রশ্ন এসে থাকে তাহলে আজকের পোস্টি মনোযোগ দিয়ে পড়ুন এবং দেখুন আশাকরি ১০০% আপনি যেকোনো সিমে ফ্রি ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন।

তো ফোনে ফ্রি ইন্টারনেট ব্যাবহার করার জন্য প্রথমে আপনাকে একটি অ্যাপ ইনেস্টল করতে হবে। অ্যাপটির নাম হলো NapsternetV অ্যাপটি ইনেস্টল করার জন্য 35 Second অপেক্ষা করুন তারপর নিচে ইনেস্টল করুন বাটন সো করবে এরপর সেখানে ক্লিক করুন।

You have to wait 30 seconds.

Download Timer

ফ্রি ইন্টারনেট কনফিগার ফাইল ডাউনলোড করতে নিচে Download লেখায় Click করুন।

Download

তো পাঠক NapsternetV Apps এবং কনফিগার ফাইল ডাউনলোড করার পর সরাসরি আপনি NapsternetV অ্যাপটির ভিতরে প্রবেশ করবেন Then অ্যাপ এর ভিতরে প্রবেশ করার পর সরাসরি আপনি উপরে Configs icon এ ক্লিক করে দিবেন।

ফ্রি ইন্টারনেট চালানোর উপায়

তারপর আপনি +Plus icon এ ক্লিক করবেন।

ফ্রি ইন্টারনেট চালানোর উপায়

Plus icon এ ক্লিক করলে আপনি import npv4 config file লেখা দেখতে পাবেন আপনি Just সেখানে ক্লিক করবেন তারপর Ok বাটনে ক্লিক করবেন।

এরপর আপনি উপর থেকে যে ফ্রি ইন্টারনেট কনফিগার ফাইল টি ডাউনলোড করছিলেন সেই ফাইলটি দেখতে পাবেন এবং কনফিগার ফাইলটির উপরে ক্লিক করে দিবেন।

কনফিগার ফাইলটির উপরে ক্লিক করলে ফাইলটি অ্যাপ এর ভিতরে Add হয়ে যাবে এবং আপনি একবার কনফিগার ফাইলটির উপরে ক্লিক করে Back icon এ ক্লিক করে দিবেন।

ব্যাচ আপনার সেটিং করা সেষ এবার আপনি নিচে Plus বাটনে ক্লিক করে দিবেন তারপর ৫সেকেন্ড অপেক্ষা করবেন এবং এরপর অটোমেটিক অ্যাপটি আপনার ফোনে কানেক্ট হয়ে জাবে।

এখন আপনি আরামছে উরাধুরা ফ্রিতে ইন্টারনেট ব্যাবহার করতে পারবেন কোনরকম এমবি বা টাকাপয়সা ছাড়াই। প্রমাণ দেখুন আমি YouTube এ গিয়ে একটি ভিডিও প্লে করেছি এবং সেই ভিডিওটি কোনরকম এমবি বা টাকাপয়সা ছাড়াই চলতেছে।

তো প্রিয় পাঠক আশাকরি সবকিছু বুজতে পারছেন যে কিভাবে ফোনে ফ্রি ইন্টারনেট ব্যাবহার করবেন। যোদি আপনার কাছে আজকের এই পোস্টি ভালোলাগে তাহলে কষ্টকরে Facebook এ পোস্টি সেয়ার করে দিবেন।


কিভাবে ফোনে ফ্রি ইন্টারনেট ব্যাবহার করবেন পোস্ট পড়ে না বুঝলে ভিডিওটি দেখুন।

Video Link

8 মন্তব্যসমূহ

  1. ফ্রি ইন্টারনেট চালানোর উপায় ২০২২

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment

নবীনতর পূর্বতন