FIFA বিশ্বকাপ Live দেখার অ্যাপ


কিভাবে আপনি FIFA World Cup 2022 সরাসরি লাইভ দেখবেন। তো আজকে আমি আপনাদের তার সঠিক ও সহজ নিয়মটি দেখিয়ে দিবো। তো পাঠক FIFA বিশ্বকাপ সরাসরি লাইভ দেখার জন্য প্রথমে আমাদের ফোনে একটি অ্যাপ ডাউনলোড করতে হবে, মূলত একটি অ্যাপের মাধ্যমেই আমরা FIFA World Cup লাইভ দেখবো। অ্যাপটির নাম এ্যাব্বাসি টি-ভি, খুব ছোট সাইজের একটি অ্যাপ এবং খুব সহজ একটি অ্যাপ। জাস্ট আপনি আপনার ফোনে অ্যাপটি ডাউনলোড করবেন এবং অ্যাপটির ভিতরে প্রবেশ করলেই আপনি FIFA বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন। তো FIFA World Cup 2022 লাইভ দেখার অ্যাপটি ডাউনলোড করতে 30 Second অপেক্ষা করুন তারপর নিচে Download বাটন Show করবে সেখানে ক্লিক করুন।
You have to wait 30 seconds.

Download Timer
অ্যাপ টির মাধ্যমে ফিফা বিশ্বকাপ কিভাবে লাইভ দেখবেন তার সম্পূর্ণ প্রসেস নিচে দেখানো হলো।

তো প্রিয় পাঠক প্রথমে অ্যাপটি ডাউনলোড করে অ্যাপটি install করবেন। Then install হয়ে গেলে সরাসরি অ্যাপটি Open করবেন। অ্যাপটি Open করলেই আপনি FIFA World Cup 2022 সরাসরি লাইভ দেখার Option দেখতে পাবেন এবং আপনি জাস্ট সেখানে ক্লিক করে দিবেন।
ক্লিক করলেই আপনার ফোনে সরাসরি ফিফা বিশ্বকাপ ২০২২ লাইভ প্লে হয়ে যাবে।

তো এভাবে আপনি খুব সহযেই ফিফা বিশ্বকাপ ২০২২ লাইভ দেখতে পারবেন খুব সহযেই এবং কোনরকম টাকা পয়সা ছাড়াই।

So পাঠক আজকের পোস্টি আপনার কাছে কেমন লাগছে অবশ্যই কমেন্টে আপনার মূল্যবান মতামত টি জানিয়ে দিবেন আর এবারের FIFA বিশ্বকাপে আপনি কোন দলকে সাপোর্ট করেন সেটাও কমেন্টে লিখে জানিয়ে দিবেন। তো আজকের মতো এখানেই বিদায় নিচ্ছি সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন খোদাহাফেজ (Fifa Cse24)

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন