icc টি২০ বিশ্বকাপ অ্যাপ ছাড়া সরাসরি লাইভ দেখার নিয়ম।


প্রিয় পাঠক icc t20 বিশ্বকাপ অ্যাপ ছাড়া কিভাবে লাইভ দেখবেন তো আজকে আমি আপনাদের তার সঠিক নিয়মটি দেখয়ি দিবো। আপনি যোদি iphone User বা Pc User হয়ে থাকেন তাহলেও আপনি সরাসরি T20 লাইভ দেখতে পারবেন। জাস্ট আপনাদের কাছে একটি ওয়েবসাইট সেয়ার করবো Then Site এর ভিতরে আপনি প্রবেশ করবেন তারপর আরামছে টি২০ বিশ্বকাপ লাইভ দেখতে পারবেন। Android, iphone, pc, laptop সকল User এই টি২০ দেখতে পারবে কোনরকম সমস্যা ছাড়াই Full HD তে।

তো অ্যাপ ছাড়া টি২০ বিশ্বকাপ লাইভ দেখার জন্য প্রথমে আপনাকে একটি ওয়েবসাইটের ভিতরে প্রবেশ করতে হবে। ওয়েবসাইটের ভিতরে প্রবেশ করার জন্য নিচে Stream লেখায় Click করুন তারপর 15 Second অপেক্ষা করুন এরপর Go Stream লেখায় ক্লিক করুন।
Go Stream


লাইভ খেলার দেখার অ্যাপ ডাউনলোড করতে চাইলে নিচে ইনস্টল করুন লেখায় ক্লিক করুন।

সরাসরি সাইটের ভিতরে প্রবেশ করারপর এবার আপনি T20 World Cup দেখার Option দেখতে পাবেন আপনি Just মার্ক করা Option এর উপর ক্লিক করে দিবেন।


এবার আপনি Streaming Video Quality Select করে দিবেন Low, Medium, High যেকোনো একটি। High Quality দিলে Full HD তে খেলা দেখতে পারবেন তবে আপনার Data খরচ একটু বেসি হবে। যোদি আপনি Mobile Data User হয়ে থাকেন তাহলে Medium Quality তে দেখবেন। Medium Quality তে দেখলে আপনার Mb একটু কম জাবে আর Wifi User হলে তো কথাই নাই। তো আমি Low, Medium, High যেকোনো একটিতে ক্লিক করে দিলাম।

So পাঠক দেখতেই পারতেছেন আমি ক্লিক করে দিছি এবং সাথে সাথে icc টি২০ বিশ্বকাপ লাইভ প্লে হয়েগেছে 

তো প্রিয় পাঠক Low, Medium, High যেকোনো একটিতে ক্লিক করলেই সাথে সাথে আপনার ফোনে icc T20 বিশ্বকাপ লাইভ প্লে হয়ে জাবে। তো এভাবে আপনি খুব সহযে iphone, pc, Android ফোনে লাইভ টি২০ খেলা দেখতে পারবেন কোনরকম অ্যাপ ছাড়াই। icc Cse24

একটি মন্তব্য পোস্ট করুন

Post a Comment (0)

নবীনতর পূর্বতন